লোহাগাড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-এর ২য় সেমিফাইনাল অনুষ্টিত

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২১

লোহাগাড়া প্রতিনিধি 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে  বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল খেলা ২৪ মার্চ বুধবার বিকেলে উপজেলা শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়।

টানটান উত্তেজনা পূর্ণ ঐ ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে আমিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ ও আধুনগর ইউনিয়ব ফুটবল একাদশ। ম্যাচের শুরু থেকে দুই দলই গোলের জন্য মরিয়া হয়ে উঠলেও গোল শূন্য শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ১ গোলে এগিয়ে যায় আমিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ। খেলা শেষ অবধি ঐ গোল ব্যবধানই বিদ্যমান থাকে।যার ফলে আমিরাবাদ ইউনিয়ন এক শূন্য গোলে জয়লাভ করে ফাইনাল নিশ্চিত করে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম ইব্রাহিম কবিরের সভাপতিত্বে উক্ত সেমিফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো:আহসান হাবিব জিতু। উদ্বোধক ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এস.এম ইউনুছ, আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দীন, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল খালেক ,লোহাগাড়া সাংবাদিক সংস্হার সাধারন সম্পাদক রক্সি সিকদার, উপজেলা ক্রীড়া সংস্থার অর্থ সম্পাদক ও বিশিষ্ট শিল্পপতি শাহাব উদ্দিন চৌধুরী , মেসার্স এম এ আজিজ এন্টারপ্রাইজের মালিক এম.এ আজিজ।

এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য, সাংবাদিক, সাবেক ফুটবলার এবং ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ, আগেই ফাইনাল নিশ্চিত করা লোহাগাড়া সদর ইউনিয়ন ফুটবল একাদশের মোকাবেলা করবে আমিরাবাদ ইউনিয়ন ফুটবল একাদশ।