ইনজুরিতে দলে নেই মুশফিক, শরিফুল-নাসুমের অভিষেক

প্রকাশিত: ১০:১০ পূর্বাহ্ণ, মার্চ ২৮, ২০২১

স্পোর্টস ডেস্ক

হ্যামিল্টনের সেডন পার্কে রোববার (২৮ সেপ্টেম্বর) প্রথম টি-টোয়েন্টিতে টস হেরে প্রথমে ফিল্ডিং করবে বাংলাদেশ। টাইগারদের একাদশে এদিন অভিষেক ঘটছে দুই তরুণ ক্রিকেটারের। আর কাঁধের ইনজুরিতে পড়ে দল থেকে ছিটকে গেছেন মুশফিকুর রহিম।

হ্যামিল্টনে প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে কিউই অধিনায়ক টিম সাউদি প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। তামিম ইকবাল আগেই জানিয়েছিলেন টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না তিনি। তাই দেশে ফিরেছেন এর মধ্যেই। তার জায়গায় দলে জায়গা পেয়েছেন মোহাম্মদ নাইম। এদিকে কাঁধের ইনজুরিতে মুশফিকুর রহিম দলের বাইরে রয়েছেন। আর তরুণ পেসার শরিফুল ইসলাম এবং স্পিনার নাসুম আহমেদের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটছে এই ম্যাচ দিয়ে।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম এবং মুস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল,  ডেভন কনওয়ে, ফিন অ্যালান, উইল ইয়ং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্যারিল মিচেল, টিম সাউদি, ইস সোধি, হামিস বেনেট এবং লকি ফারগুসন।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলমান সিরিজটি বাংলাদেশের দর্শকদের জন্য সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং দেশের বহুল পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচ র‍্যাবিটহোলের ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে ইউটিউবেও। র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com এবং ইউটিউব চ্যানেলেও প্রত্যেকটি ম্যাচ দেখা যাচ্ছে বিনামূল্যেই।