সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রদলের কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রদলের কমিটির অনুমোদন দেয়া হয়েছে। গত ৪ঠা মার্চ দীর্ঘ সতের বছর পরে চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রদলের সভাপতি শহিদ ও সাধারন সম্পাদক মোঃমহসিন সাক্ষরিত ২০জন সদস্য বিশিষ্ট এই আহবায়ক কমিটি অনুমোদন দেন।

 

এই আহবায়ক কমিটিতে আহবায়ক হিসেবে রাখা হয়েছে সোনাকানিয়া ইউনিয়নের নুরুল ইসলামকে এবং সদস্য সচিব হিসেবে রাখা হয়েছে সাতকানিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের আবেদুল হাসান জাবেদকে। গতকাল ৫ই মার্চ (শুক্রবার)কেরানীহাট সিটিসেন্টারে নবনির্বাচিত সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রদলের কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই ফুলেল শুভেচ্ছায় উপস্থিত ছিলেন সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রদলের নব নির্বাচিত সদস্য সচিব আবিদ হাসান জাবেদ,গাছবাড়িয়া কলেজ ছাত্রদলের সদস্য সচিব-শাহ আলম রিহান ও সদস্য-মোঃ জানে আলমকে ফুলেল শুভেচছা জানাচ্ছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন,এসময় উপস্থিত ছিলেন দক্ষিন জেলা ছাত্রদলনেতা রমজান আলী পিংকু,সাতকানিয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক পদপ্রার্থী নাঈমুল আলম খোকন,সদস্য সচিব পদপ্রার্থী মোহাম্মদ ফিরোজ, চন্দনাইশ পৌরসভা ছাত্রদলের আহবায়ক পদপ্রার্থী অলিউল হোসেন রুবেল,সাতকানিয়া ছাত্রদলনেতা মোঃরুবেল,ফরহাদ রেজা,কামরুল ইসলাম শেবু, তৌহিদুল ইসলাম,ইদ্রিস ইমন,মোঃসাকিবসহ প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.