সারাদিন থেকে রাতভর কালিয়াইশে সেবা দিয়ে যাচ্ছেন চেয়ারম্যান হাফেজ

বয়সে বুড়ো হলেও সেবা দেয়ার এনার্জি প্রচন্ড

 

নিজস্ব প্রতিবেদক 

সাতকানিয়া উপজেলার কালিয়াইশের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা হাফেজ চেয়ারম্যান সারাদিন থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নবাসীকে পরিষদের সেবা দিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার (১১ইআগষ্ট) রাত ১০টার দিকে উপজেলার কালিয়াইশের ইউনিয়ন পরিষদে সরেজমিনে গিয়ে এই দৃশ্যের দেখা মেলে।

 

উপস্থিত সেবা নিতে আসা কালিয়াইশ বাসিন্দা আলমগীর বলেন-সারাদিনের কাজকর্ম সেরে পরিষদে আসলাম পারিবারিক সনদ নিতে কারণ আমাদের ভোটার হতে হবেতো তাই।

এতরাতে কেন আসা হলো এমন প্রশ্নের জবাবে তিনি বলেন-আমি দিন মজুর কাজ করি তাই রাতে আসাটা আমার জন্য সুবিধাজনক, আর আমাদের চেয়ারম্যান রাত দুইটা পর্যন্ত পরিষদে থাকেন।
যারা দিনে আসেন তারা দিনে পায়-আবার যারা রাতে আসেন তারা রাতেও সেবা পায়।
তিনি আরো বলেন- আমাদের ইউনিয়ন পরিষদে মূলত নামে মাত্র টাকা নিয়ে হাফেজ চেয়ারম্যান সেবা প্রদান করেন।
এজন্যই মানুষের দোয়ায় তিনি ২য় বারের মত চেয়ারম্যান।

 

এদিকে জন্ম-সনদ নিতে আসা রফিক নামে এক স্থানীয় তরুণ বলেন-সাতকানিয়ার অন্য ইউনিয়ন পরিষদে গিয়ে ভোটার হওয়ার প্রয়োজনীয় ডকুমেন্টস নিতে যে বিড়ম্বনা পড়তে হয় বলে আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারি, সেদিক দিয়ে আমাদের কালিয়াইশের ইউনিয়ন পরিষদ মাশআল্লাহ অনেকটা দূর্নীতিমুক্ত।
দুর্নীতিমুক্ত হওয়ার মূল কারণ আমাদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা হাফেজের আন্তরিক প্রচেষ্টা।

 

এদিকে এতরাতেও সেবা আর সারাটাদিনই সেবার বিষয়ে জানতে চাইলে কালিয়াইশের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা হাফেজ বলেন,আমাকে জনগন বার বার মেন্ডেট দিয়ে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন, তাদের ইমার্জেন্সী প্রয়োজনে কাছে পেতে, আর আমিও তাদের যেকোনো প্রয়োজনের যাতে হেরফের না হয় সেজন্য তাদের সেবক হিসেবে সারাদিন সারারাত পাহারাদারের ভূমিকা পালন করি।

গতকালকে আমি মোটর বাইক এক্সিডেন্টও হলাম তবুও নতুন ভোটার হওয়ার যে ডকুমেন্টস পরিষদ থেকে দিতে হচ্ছে সে কথাটুকু বিবেচনা করে হাসপাতালের বিছানায় না শুয়ে এখানে এসে সেবা দিচ্ছি।

আমার ইউনিয়নের জনগন হাসলে তাদের সাথে আমিও হাসি আমার এতটুকুই হচ্ছে পাওয়া।

মন্তব্য করুন

Your email address will not be published.