বাঁশখালীর আলোচিত নকল স্বর্ণ ব্যবসায়ী সোনা মানিক গ্রেফতার, পুলিশ সহ আহত ১০

 

বাঁশখালী চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশকে হামলা করে পালাতে গিয়ে এক আসামির গোপন অঙ্গ কেটে যাওয়ার ঘটনা ঘটেছে। তার নাম আহমদ কবির মানিক প্রকাশ স্বর্ণ মানিক (৩৫)। সে ওয়ারেন্টভুক্ত ১৬ থেকে ১৭ মামলার আসামি। এ ঘটনায় পুলিশসহ ১০ জন আহত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) ভোর সাড়ে ৪টার সময় উপজেলার ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোর রাতে উপজেলার ছনুয়া ইউনিয়ন ওয়ারেন্টভুক্ত আসামি স্বর্ণ মানিককে পুলিশ ধরতে অভিযান চালায়।

এ সময় আসামি পুলিশকে হামলা করে পালাতে গিয়ে একটি উঁচু জায়গা থেকে টিনের উপর লাফ দিলে আসামির গোপন অঙ্গ কেটে যায়। পরে থানা পুলিশ আসামি মানিককে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ইউরোলজি ওয়ার্ডে ভর্তি দেন।

এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওয়ারেন্টভুক্ত ডাকাত স্বর্ণ মানিককে গ্রেফতার করতে গেলে সে থানা পুলিশকে হামলা করে পালাতে গিয়ে টিনের উপর লাফ দিলে শরীরের বিভিন্ন জায়গাসহ গোপন অঙ্গ কেটে যায়। পরে তাকে উদ্ধার করে
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্ত্যরত চিকিৎসক থাকে চমেক হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় আছে। তার বিরুদ্ধে থানায় ১৬ থেকে ১৭টি মামলা রয়েছে। পুলিশ তার কাছ থেকে ১ বিদেশী বন্ধুক, ২ দেশিয় এলজি, ৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে। পুলিশকে হামলা ও অবৈধ অস্ত্রের অপরাধে আরো দুইটি মামলা রুজু করা হবে তার বিরুদ্ধে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.