পটিয়ায় প্রধানমন্ত্রীর তহবিলের চেক বিতরণ

 

 

 

আ ন ম সেলিম,পটিয়া (চট্টগ্রাম)

চট্টগ্রামের পটিয়ায় প্রাধানমন্ত্রী শেখ হাসিনার চিকিৎসা সহায়তা তহবিলের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ এলাকায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিজিএমইএ’র সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছিরের বাড়িতে পৌরসভার ৮নং ওয়ার্ড গৌবিন্দরখীল এলাকার ক্যান্সার আক্রান্ত জাহানারা বেগমের হাতে ৫০ হাজার টাকার চেকটি তুলে দেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ নাছির।  গত ৫ – ৭ বছর ধরে প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা তহবিল থেকে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাছিরের মাধ্যমে এ পর্যন্ত পটিয়া উপজেলার চার শতাধিক অসুস্থ, পক্ষাঘাতগ্রস্ত সহ দরিদ্র ও অসহায় নারী-পুরুষকে চিকিৎসা সহায়তা হিসেবে কয়েক কোটি টাকা অনুদান দেওয়া হয়েছে।
চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, আলী ওসমান, সাইফুল আলম শাপলা, রঞ্জন বড়ুয়া,মোহাম্মদ বাবুল, পিন্টু শীল, মোহাম্মদ এমদাদ, শাকিল, ফেরদৌস, আমজাদ প্রমুখ।

এসময় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাছির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি সবসময় গরীব, অসহায়, দুঃস্থ মানুষের কল্যাণে দিবারাত্রি কাজ করে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে দেশের অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে।
সমৃদ্ধির পথে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। একসময় বাংলাদেশ খাদ্য ঘাটতির দেশ ছিল। এখন আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কৃষি জমি কমে যাওয়ার পরও খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে ২০৩০ সালের মধ্যে দেশকে দারিদ্রমুক্ত করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে রূপান্তর করতে এবং জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা পূরণ করতে আমাদের দেশকে ডিজিটালে রূপান্তর করা হয়েছে ।
আজকের বাংলাদেশে শেখ হাসিনার কোন বিকল্প নাই। তিনি বড় রাষ্ট্রের রক্তচক্ষুকে পাত্তা দেননা। দেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার মতো সাহস রাখে বাংলাদেশে আর কোন নেতা নেই। বিশ্বব্যাংককে বৃদ্ধাঙ্গুলি জানিয়ে নিজের টাকায় পদ্মা সেতু করেছেন।
ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে কক্সবাজার পর্যন্ত রেল চালু হয়েছে। এসমস্ত উদ্যোগ এবং বাস্তবায়ন মানুষের স্বপ্নকেও হার মানিয়েছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.