বাঁশখালীতে মেজবান খেয়ে আর বাড়ি ফেরা হলোনা গৃহবধুর!

 

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী প্রতিনিধি

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার দক্ষিন জলদী ৯ নং ওয়ার্ডের পৌরসভার প্যানেল মেয়র দেলোয়ার হোসেনের বাড়ির সামনে মেজবান খেয়ে রাস্তা পারাপার হওয়ার সময় মোটর সাইকেলের ধাক্কায় মনোয়ারা বেগম (২২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২ টায় দিকে এ দুর্ঘটনাটি ঘটে। সে একই এলাকার দক্ষিন জলদী ৯ নং ওয়ার্ডের বেলাইয়্যাবর বাড়ী ভ্যান চালক আব্দুস শুক্কুরের স্ত্রী। নিহত মনোয়ারা ২ মেয়ে সন্তানের জননী ।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত মনোয়ারা বেগম পাশ্বর্বতী সমাজসেবক কামরুল ইসলামের মায়ের ফাতেহার মেজবান খেয়ে বাড়ি ফেরার পথে বাঁশখালী পিএবি প্রধান সড়ক পার হওয়ার সময় দক্ষিনে দিকে থেকে আসা মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে তার মাথায় প্রচন্ড আঘাত লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শর্মিলা তুহিন তাকে চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরন করলে সেখান থেকে তাকে চট্টগ্রাম চমেক হাসপাতালে নেওয়ার পথে গুনাগরি এলাকায় তার মৃত্যু হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবীর বলেন, দক্ষিন জলদী এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় এক গৃহবধূ নিহত হয়েছে। মোটরসাইকেল টি আটক করা হয়েছে। নিহত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদনা: আই এইচ

মন্তব্য করুন

Your email address will not be published.