মাটিরাঙ্গায় সড়ক দূর্ঘটনায় নিহত ১

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ট্রাককে সাইড দিতে গিয়ে রাস্তার পোটেকশান পিলারের সাথে সংঘর্ষে মাহিন্দ্র গাড়িতে থাকা ১ যাত্রী নিহত হয়েছে।

বুধবার(১৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা নতুন পাড়া এলাকায় আনসার ক্যাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত কমপিত লাল ত্রিপুরা (৬৫) খাগড়াছড়ি সদর উপজেলার গোলাবাড়ি ইউনিয়নের মহালছড়ার বাসিন্দা মৃত দেবেন্দ্র লাল ত্রিপুরার ছেলে।

পুলিশ ও প্রত্যাক্ষসূত্রে জানা যায়,মাটিরাঙ্গা নতুন পাড়া দূর্গাবাড়ি আনসার ক্যাম্পের সামনে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা মাহিন্দ্র গাড়ি একটি টমটমকে অতিক্রম করার সময় মাটিরাঙ্গা থেকে খাগড়াছড়ি গামী ট্রাক এর সামনে পড়ে যায় তখন ট্রাককে সাইড দিতে গিয়ে মাহিন্দ্র গাড়িটি উল্টা সাইডে রাস্তার পোটেকশান পিলারে ধাক্কা দেয়। এসময় গাড়িতে থাকা ১জন যাত্রী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আলী জানান, নিহতের ঘটনা অবগত হয়ে পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুুতি চলছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও মাহিন্দ্র গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে, এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যাবস্থা গ্রহণের প্রস্তুুতি চলছে।

খাগড়াছড়ি/০১৬৯০১১০৩৮৪

মন্তব্য করুন

Your email address will not be published.