ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে জিপিএ ৫ প্রাপ্ত দের সংবর্ধনা ও শোকরানা সভা অনুষ্ঠিত

ঈদগাঁও প্রতিনিধি:

ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শোকরানা সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ জানুয়ারী দুপুরে বিদ্যালয় ক্যাম্পাসে দশম শ্রেণির শিক্ষার্থী মনজিয়ারা ইসলামের কন্ঠে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মুহাম্মদ শহিদুল হক। তিনি বিদ্যালয়ের সার্বিক তথ্য তুলে ধরে শিক্ষার্থীদেরকে মানবিক মানুষ হওয়ার আহবান জানান এবং আগামীতেও সাফল্যের ধারা অব্যাহত রাখার জন্য নিয়মিত পড়াশোনা করার উপর গুরুত্বারোপ করেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য যথাক্রমে হুমায়ুন কবির চৌধুরী হিমু, লুৎফুর রহমান আজাদ এবং বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক একেএম আলমগীর। বক্তারা শিক্ষার্থীদেরকে দেশের সুনাগরিক হিসেবে নিজেদেরকে গড়ে তোলার আহবান জানান এবং বিদ্যালয়ের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে বিদ্যালয়ে বিদ্যমান সীমাবদ্ধতাগুলো দুরীকরণে ভূমিকা রাখবেন বলে আশ্বস্ত করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব কামরুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব আবদুস সালাম বাবুল, সেলিনা আকতার, রেজাউল করিম সিকদার এবং সরওয়ার কামাল। সভায় বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জিপিএ ৫ প্রাপ্ত ৩০ কৃতি শিক্ষার্থীকে অতিথি বৃন্দ ক্রেস্ট প্রদান করে শিক্ষার্থীদের মেধাকে সম্মান জানিয়েছেন।

উল্লেখ্য যে, উক্ত বিদ্যালয় থেকে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় ৩৬৪ জন শিক্ষার্থী অংশ নিয়ে ৩৩০ জন পাস করে এবং ৩০ জন শিক্ষার্থী জিপিএ ৫ লাভ করে। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষক নূরুল ইসলাম।

চট্টগ্রাম সংবাদ/ আই এইচ।

মন্তব্য করুন

Your email address will not be published.