ঢাকা-সিলেট মহাসড়কে দুইবাসের সংঘর্ষে ৭ জন নিহত

নিউজ ডেস্ক

সিলেটের দক্ষিণ সুরমার রশিদপুরে সিলেট-ঢাকা মহাসড়কে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত সাত জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অর্ধশতাধিক। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে দক্ষিণ সুরমা থানা পুলিশ জানিয়েছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর ফায়ার সার্ভিস ও দক্ষিণ সুরমা থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতদের মধ্যে রয়েছেন এনা পরিবহনের বাসচালক শেরপুর এলাকার মঞ্জু মিয়া (৩৮), বাসের কনডাকটর জগন্নাথপুরের সালমান আহমদ (৩০), বাসের হেলপার মৌলভীবাজারের শেরপুরের জাহাঙ্গীর আলম (৩২)।  বিষয়টি নিশ্চিত করেন ওসমানী মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মানিক মিয়া।

নিহতদের মধ্যে পরে আরও যাদের পরিচয় পাওয়া গেছে- ব্রাহ্মণবাড়িয়ার রাজবাড়িয়া কান্দির আলী হায়দারের ছেলে নুরুল আমিন (৫), ঢাকার ওয়ারীর আব্দুল মালেকের ছেলে সাগর (১৯), সিলেটের ওসমানীনগরের ধরখা গ্রামের মঞ্জুর আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৮), চুয়াডাঙ্গা জেলার আমদ বাড়িয়া গ্রামের ডা. আমজাদ হোসেনের ছেলে ডা. ইমরান খান রুহেল (৩৩)।

তিনি বলেন, হাসপাতালে ইতোমধ্যে সাত জনের মৃতদেহ এসেছে। তারা সবাই এনা পরিবহনের। এছাড়াও আহত হয়ে প্রায় ২০ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

জানা যায়, দুর্ঘটনা কবলিত লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া এনা পরিবহনের বাসের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) মধ্যে এ ঘটনাটি ঘটে।

সিলেটে দুই বাসের সংঘর্ষসিলেটে দুই বাসের সংঘর্ষ

দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে নিহত হন চার জন। আর ওসমানী মেডিক্যালে আরও তিন জন। সব মিলিয়ে নিহত হয়েছেন সাত জন। এছাড়াও হাসাপাতালে ভর্তি কয়েকজনের অবস্থা গুরুতর। সেজন্য মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে।

মন্তব্য করুন

Your email address will not be published.