নগরীর আকবরশাহে পাঠাও চালককে পিটিয়ে বাইক ছিনতাই, গ্রেফতার ২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর আকবরশাহে পাঠাও চালককে মারধর করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, যাত্রী বেশে মোটরসাইকেল চালকদের নির্জনস্থানে নিয়ে মারধর করে সব ছিনিয়ে নিতো চক্রটি।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে কর্ণেল জোন্স রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুইজন হলেন- ফেরদৌস মাহমুদ ইমন (২৪) ও সাদ্দাম হোসেন জসিম (৩২)।

পুলিশ জানায়, গত ২৬ জানুয়ারি রাতে নগরীর আকবারশাহের কর্ণেল জোন্স রোডে যেতে একেখান থেকে ৮০ টাকার বিনিময়ে আকতার উদ্দিন নামে রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের মোটরসাইকেল চালককে ভাড়া করে এক যুবক। পরবর্তীতে তাকে নির্জন স্থানে নিয়ে গিয়ে মোটরসাইকেল কেড়ে নেয়ার চেষ্টা করে। পরে তার সঙ্গে আরও তিনজন যুক্ত হয়। এসময় চার ছিনতাইকারী মিলে আকতারের মাথা, হাঁটু, উরু এবং গোড়ালিতে হাতুড়ি দিয়ে আঘাত করে। এরপর তাকে রাস্তায় ফেলে দিয়ে মোটরসাইকেল, মোবাইল ও মানিব্যাগ নিয়ে পালিয়ে যায় তারা।

ঘটনার পর খবর পেয়ে আকবরশাহ থানার পুলিশ ভুক্তভোগীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা্র ব্যবস্থা করে। এ ঘটনায় আকবর শাহ থানায় মামলা করেন ভুক্তভোগী আকতার উদ্দিন। পরে পুলিশ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারী গ্রেফতার ও ছিনতাই করা মোটরসাইকেল এবং মোবাইল উদ্ধার করে।

আকবরশাহ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়ালীউদ্দিন আকবর বলেন, ‘অভিযোগ পাওয়ার সঙ্গেই সঙ্গেই আমরা অভিযান চালিয়ে দুই ছিনতাইকারতীকে গ্রেফতার করতে পেরেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাই চক্রের সদস্য বলে স্বীকার করেছে।’

তিনি বলেন, ‘গ্রেফতার ফেরদৌসের বিরুদ্ধে আকবরশাহ্ ও পাহাড়তলী থানায় ছিনতাই, অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, ছিনতাইয়ের চেষ্টা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিভিন্ন অভিযোগে মোট সাতটি মামলা রয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো। বাকিদের ধরতে অভিযান চলছে।’

মন্তব্য করুন

Your email address will not be published.