সাংবাদিক কামরুল ইসলামকে ভূমিদুস্য আবদুল মোতালেবের প্রাণনাশের হুমকি, থানায় জিডি

লোহাগাড়া প্রতিনিধি

দৈনিক স্বাধীন সংবাদ, দৈনিক দেশ কন্ঠ পত্রিকা ও আই ভিশন টিভির চট্টগ্রাম বিভাগীয় প্রধান কামরুল ইসলাম কে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আবদুল মোতালেব। এই হয়রানির প্রতিবাদ করায় ভাড়াটে সন্ত্রাসী দিয়ে প্রাণনাশের হুমকি দেওয়ায় আজ (১০ এপ্রিল) শনিবার লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসেন মাহমুদের বরাবরে সাধারণ ডায়েরি (জিডি) করেন। সাধারন ডায়েরি নাম্বার ৩৩৯,,,তারিখ ৯/০৪/২০২১।
উক্ত জিডিতে কামরুল ইসলাম উল্লেখ করেন, বিগত(২)দুই বছর পূর্বে বিবাদী আমিরাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ড মাষ্টার হাট এলাকার মতি উল্লাহ মহাজন পাড়ার চমির আহম্মদের পুত্র ভূমিদুর্ষ আবদুল মোতালেব বিজ্ঞ আদালতে মিছ মামলা করেন। মিছ মামলা নাম্বার ৬১৭/১৯ ইং। মামলাটি বিজ্ঞ আদালত আমলে নিয়ে লোহাগাড়া উপজেলার সহকারী কমিশনার ভূমিকে তদন্ত প্রতিবেদন দিতে বলেন। কমিশনার ভূমি মিছ মামলা টি তদন্ত করে বিবাদী আবদুল মোতালেবের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন।
তাতে আবদুল মোতালেব সন্তুষ্ট না হয়ে কামরুল ইসলাম সহ অন্যদের হয়রানি করার উদ্দেশ্যে পুনরায় আবারও তদন্ত করার আবেদন করিলে মামলা টি বর্তমানে লোহাগাড়া থানায় তদন্তরত অবস্থায় রয়েছে। অথচ উক্ত মামলায় সাংবাদিক কামরুল ইসলাম ও এলাকাবাসী বলে বিবাদি আবদুল মোতালেব একজন ঝগড়াটে ও মামলাবাজ লোক। তিনি এর আগেও অনেক কে এইরকম মিথ্যে মামলা দিয়ে হয়রানী করেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published.