টেকনাফে ইয়াবাসহ কারবারি আটক

র‌্যাব-১৫ এর সদস্যরা টেকনাফ সদরের মৌলভীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ এক মাদকব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত মাদকব্যবসায়ী আব্দুর রহিম (২৪) টেকনাফ উপজেলার সদর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড মৌলভীপাড়া মৃত নূরুল হকের ছেলে।

র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, কতিপয় ইয়াবাব্যবসায়ী টেকনাফে মৌলভীপাড়া এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করার গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ মে গভীর রাতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল উক্ত স্থানে মাদকবিরোধী একটি অভিযান পরিচালনা করে।

আভিযানিক দল উক্ত এলাকার জনৈক নুরুল হক নামক ব্যক্তির বসত ঘরের সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে একজন মাদকব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক গ্রেপ্তারকৃত মাদকব্যবসায়ীর দেহ ও তার শয়ন কক্ষের খাটের নিচে তল্লাশি করে ২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ আটককৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.