চাঁদাবাজির স্থান বাজালিয়ায় হবেনা-তাপস দত্ত

বাজেটকে স্বাগত জানিয়ে বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রায় তিনি এসব বলেন

 

সৈয়দ আককাস উদদীন 

 

 

চাঁদাবাজদের ঠিকানা আর ছিনতাইকারীদের অবস্থান করার জন্য বাজালিয়ার এক ইঞ্চি মাটিও ব্যবহার করতে দেয়া হবেনা বলে সাফ জানিয়ে দেন, বাজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবু তাপস দত্ত।

 

বুধবার বিকালে উপজেলার বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঘোষিত বাজেটকে স্বাগত জানিয়ে এবং বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটিকে ধন্যবাদ দিয়ে বের করার আনন্দ শোভাযাত্রা শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

 

 

বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এমরান হোসেন( রিফন) ও দিবস দাশ (অমি) পরিষদের ব্যানারে এই শোভাযাত্রা বের করে বাজালিয়া বুড়ির দোকান এলাকা থেকে বাজালিয়া ষ্টেশন পর্যন্ত এই আনন্দ শোভাযাত্রা করা হয়।

মিছিলটি গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ শেষে বুড়ির দোকানের পশ্চিমে অবস্থিত কমিউনিটি সেন্টারের সামনে এসে শেষ হয়।

মোটর সাইকেল শোডাউনসহ ও আনন্দ শোভাযাত্রায় সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো;আলীর নেতৃত্বে অন্তত ১হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

 

 

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মো:আলী বলেন,বাজালিয়া ইউনিয়ন ছাত্রলীগের প্রতিটা নেতাকর্মী শক্তিশালী এবং প্রতিজনের অবস্থান সামাজিক ভাবেও মজবুত, এবং সবাই শিক্ষিত,আমি বিশ্বাস করি এই কমিটি বিতর্কের উর্দ্ধে ওঠে এই জনপদের গণমানুষের কথা তোলে ধরবে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.