চকরিয়ায় বিয়েতে নেওয়ার কথা বলে শিশু ধর্ষণ, লোহাগাড়ায় ধর্ষক গ্রেপ্তার

বিয়ের অনুষ্ঠানে নেওয়ার কথা বলে ১২ বছরের প্রতিবেশী শিশুকে নিয়ে আসে রোকসানা আক্তার। বিয়ের অজুহাতে নিজের বাড়িতে আনার পর খাবার-দাবারের পানির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে শিশুটিকে।

পরে তাকে পাশের রুমে রেখে ইউনুস নামে এক ব্যক্তিকে খবর দেয়। ইউনুস এসে শিশুটিকে ধর্ষণ করলে শিশুটি আবারো অচেতন হয়ে যায়। ওই অবস্থায় শিশুটিকে রোকসানা বাড়িতে পৌঁছে দিলে স্বজনরা তাকে চিকিৎসকের কাছে নিয়ে জানতে পারেন শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার ধর্ষক মো. ইউনুছকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরআগে ১৩ জুন রোকসানাকে গ্রেপ্তার করা হয়।

ঘটনাটি ঘটেছে গত ২ জুন চকরিয়ার খুটাখালীতে। ঘটনার পর ভিকটিমে মা বাদী হয়ে মো. ইউসুফ ও রোকসানাকে আসামি করে থানায় মামলা করেন। ঘটনার পর টানা ১১দিন অভিযান চালিয়ে অভিযুক্ত রোকসানাকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে অভিযান চালিয়ে চট্টগ্রামের লোহাগাড়া থেকে ধর্ষক ইউনুছকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইউনুছকে লোহাগাড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.