ভাসানচর শরণার্থী ক্যাম্পে আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

সৌদি বাদশার নিজস্ব সাহায্য সংস্থা কিং সালমান হিউম্যানেটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের অর্থায়নে,ওয়ার্ল্ড মুসলিম লীগের সহযোগিতায় এবং আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় নোয়াখালীর ভাসানচরের বলপ্রয়োগে বাস্তচ্যুত মিয়ানমারের রোহিঙ্গা নাগরিকদের মাঝে দুইদিন ব্যাপি ৫ হাজার প্যাকেট প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

কক্সবাজার জেলার উখিয়া কুতুপালং, নোয়াখালীর ভাসানচর এ বলপ্রয়োগে বাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক এবং সাতকানিয়া লোহাগাড়াসহ বাংলাদেশের বিভিন্ন স্থানের দুঃস্থ-দরিদ্র পরিবারের মাঝে৮০ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণের লক্ষ্যে কিং সালমান সেন্টার,ওয়ার্ল্ড মুসলিম লীগ ও লোকাল পার্টনার আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের মধ্যকার গত ২৫ মে স্বাক্ষরিত ত্রি-পক্ষীয় চুক্তির আওতায় মানবিক এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।
চট্টগ্রাম ১৫ আসনের সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভীর নির্দেশনায় ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন এর তত্বাবধানে এই মানবিক কার্যক্রম চলছে। ভাসানচরে দুইদিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরণের সময় ওয়ার্ল্ড মুসলিম লীগ (MWL) এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন আবদুল্লাহ হোসামিন, ওমর মাহদি হামদী ওয়াদী, বন্দর আল হারবি, আল আহমদি, খালিদ মুহাম্মদ আবু বকর। উপস্থিত ছিলেন আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ।

 

মন্তব্য করুন

Your email address will not be published.