লোহাগাড়া আওয়ামীলীগের আগামি সোমবারের শোকসভা উপলক্ষে চলছে ঐক্যের সুবাতাস

 

সৈয়দ আককাস উদদীন 

সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা সদরের আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে শোক দিবসের আলোচনা সভায় এক মঞ্চে দেখা মিলবে তিন নেতার। এই তিন নেতার ঐক্য সুরের কারণে তৃণমূল আওয়ামী লীগের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ এমপি।

উক্ত শোকসভায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বক্তব্যে রাখবেন এক মঞ্চে। তাদের বক্তব্য শোনার জন্য অধিক আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন অনেকেই। তাদের আগমনকে ঘিরে নেতা-কর্মীদের মাঝে উৎসাহ দেখা দিয়েছে।

জানা যায়, কিছুদিন পুর্বে সাতকানিয়া-লোহাগাড়ায় স্থানীয় আওয়ামী লীগের গ্রুপিং কোন্দল নিরসনে বৈঠক করে এক কাতারে করে দেন আওয়ামী লীগের হাইকমান্ডের নেতারা। দীর্ঘ প্রতীক্ষার পর সব সমস্যার অবসান ঘটিয়ে আলোচনা শেষে সমঝোতায় পৌঁছায় তারা।

লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম আসিফুর রহমান চৌধুরী বলেন, তিন নেতাকে এক মঞ্চে দেখা যাবে, এটা আমাদের জন্য অনেক আনন্দের। তিন নেতার আগমনে উপজেলা ছাত্র লীগের আওতাধীন নয়টি ইউনিয়নের নেতা-কর্মীদের সাথে নিয়ে আমরা এই আয়োজন সফল করার জন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছি।

সাংসদের একান্ত সচিব সাবেক মেধাবী ছাত্রনেতা এরফানুল করিম চৌধুরী জানান, আমরা তো সবসময় ঐক্য। মাননীয় মাননীয় এমপি মহোদয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সবসময় সমন্বয় করে সাতকানিয়া-লোহাগাড়ায় উন্নয়নে কাজ করে যাচ্ছেন। রাজনীতির অঙ্গনে আমরা সবসময় ঐক্যবদ্ধ রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে মাননীয় সাংসদ ড.নদভী মহোদয় সকল নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে সকল বিষয়ে সমন্বয় করে কাজ করে যাচ্ছেন। আমাদের ঐক্য আরো গতিশীল হবে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী মিরান হোসেন মিজান জানান, শোকসভা প্রোগ্রামে প্রিয় নেতা জনাব আমিনুল ইসলাম আমিন ভাই আসবেন। আমিন ভাইসহ কেন্দ্রীয় নেতাদের আগমনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসাহ মিলেছে। আর আমাদের সাথে কারও দ্বন্দ নেই। আমরা সবসময় ঐক্য রয়েছি। আমিন ভাই শোক সভায় বক্তব্যে দিবেন, তৃণমূল পর্যায়ে নেতৃরা সবার বক্তব্যে সুশৃঙ্খলভাবে শুনবেন আমরা এটাই প্রত্যাশা করি।

দক্ষিণ জেলা আওয়ামী যুব লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিয়া মোহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ জানান, লোহাগাড়ার মাটিতে আমরা কোন অনৈক্য চাইনা। আমরা সবাই ঐক্যবদ্ধ।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া জানান, আওয়ামী লীগের নেতা-কর্মীরা সবসময় ঐক্যবদ্ধ। এই সুন্দর ঐক্যকে ঘিরে সংগঠনের কার্যক্রম আরও গতিশীল ও মজবুত হবে। কেন্দ্রীয় নেতা ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের আগমনকে ঘিরে তৃণমুল পর্যায়ে অনেক বেশি আনন্দ দেখা দিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী রাজনীতি সবসময় ঐক্যবদ্ধ। এতে রাজনীতি আরো শক্তিশালী হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু জানান, শোকসভায় কেন্দ্রীয় নেতারা ও মাননীয় সাংসদ ও দক্ষিণ জেলা নেতা-কর্মীরা লোহাগাড়ায় আসছেন। কেন্দ্রীয় নেতাদের আগমনকে ঘিরে তৃণমূল অঙ্গনের নেতা-কর্মীরা অপেক্ষার প্রহর গুনছেন এবং আনন্দ-উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। আমাদের নেতারা সবসময় ঐক্য রয়েছেন, অনৈক্য ছিলেননা।

ভবিষ্যতে এ ধারা আরো গতিশীল ও বেগমান হবে। রাজনীতির ঐক্যের বন্ধন আরও সুদৃঢ় থাকবে বলেও তিনি জানান।

 

সুত্র:প্রতিদিনের সংবাদ

মন্তব্য করুন

Your email address will not be published.