বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত!

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
চট্টগ্রামের বাঁশখালীতে সড়ক দূর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষের ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এতে আব্দুল মাবুদ নামে আরো একজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন বলা জানা যায়। শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৯টায় উপজেলার চাম্বল ইউনিয়নের চাম্বল দারুল বড় মাদ্রাসার সামনে প্রধানসড়কে সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ছৈয়দুল ইসলাম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহী ছৈয়দুল ইসলাম চট্টগ্রাম জেলার হাটহাজারী মির্জাপুর ৩ নং ওয়ার্ড হাজী নুরুজ্জামান চৌধুরীর বাড়ী এলাকার তাজুল ইসলামের পুত্র বলে জানা যায়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ‘ছৈয়দুল ইসলাম সহ তার সাথে থাকা আব্দুল মাবুদ কুতুবদিয়ার শাহ্ মালেক শাহ্ (রহঃ) এর মাজার জেয়ারতের উদ্দ্যেশ্যে বের হয়। বাঁশখালীর চাম্বল বড় মাদরাসা পর্যন্ত পৌছালে দক্ষিণ দিক থেকে আসা সিএনজির সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ছৈয়দুল ইসলাম নামে মোটরসাইকেল আরোহীর মাথার একপার্শ্বে থেঁতলে যায়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে টাইম বাজার বাঁশখালী স্কয়ার ক্লিনিকে নিয়ে আসেন।
বাঁশখালী স্কয়ার ক্লিনিকে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. মুহাম্মদ জাবেদুল ইসলাম বলেন, ‘প্রাথমিক চিকিৎসা প্রদান করে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক প্রেরণ করা হয়।
মন্তব্য করুন

Your email address will not be published.