মেরুং ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে মিথ্যা সংবাদ ও অপপ্রচারের প্রতিবাদ জানাল আওয়ামীলীগ

দীঘিনালা প্রতিনিধি

খাগড়াছড়ির দীঘিনালার ১ নং মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রহমান কবির রতন’র বিরুদ্ধে অনলাইন পেইজ ও ইউটিউব চ্যানেল সিটিজি ক্রাইম টিভিতে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশ ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মেরুং ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগ।

৫ মার্চ (শুক্রবার) সন্ধ্যায় মেরুং ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগ কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের হয়ে এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। পরে বঙ্গবন্ধু চত্বরে প্রতিবাদ সমাবেশ করে মেরুং ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার সর্বস্তরের জনগণ।

১ নং মেরুং ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগের সভাপতি মোঃ আশরাফ উদ্দিন’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য মোঃ হেলাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবদুর রহমান, সাবেক উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নুর মোহাম্মদ (নুরু),মেরুং ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবদুর রশিদ, মেরুং ইউনিয়ন (উত্তর) আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আলমগীর লিডার, মেরুং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জহির হোসেন, বর্তমান আহ্বায়ক মোহাম্মদ নূর আলম, উপজেলা জাতীয় পার্টির উপদেষ্টা মোঃ চাঁন মিয়া প্রমূখ।

এ সময় আরোও উপস্থিত ছিলেন ১ নং মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রহমান কবির রতন, বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও এলাকার সর্বস্থরের জনগন। বক্তারা মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রহমান কবির রতন’র বিরুদ্ধে প্রকাশিত সংবাদ ও বিরোধী অপশক্তির ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মন্তব্য করুন

Your email address will not be published.