চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতি নিতে গিয়ে গোয়েন্দা পুলিশের হাতে ধরা 

অনলাইন ডেস্ক:

চট্টগ্রাম নগরের বায়েজিদের আরেফিন নগরের ড্রাম গেইট সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে দেশিয় অস্ত্রসহ ১০ ডাকাতকে গ্রেপ্তার করেছে সিএমপির গোয়েন্দা বিভাগ।

শনিবার (২৮ মে) রাত দেড়টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে গ্রীল কাটার মেশিন, কিরিচ, রামদা, ধামা, কোরাবাড়ি, টর্চলাইট সহ মোট ৯টি দেশিয় অস্ত্র জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন— আবুল কাসেম (৪৫),  রাসেল (৩২), সাবু (৪৩), নুরু (৪৭), মো. আলমগীর (৫২), মো. আবু তাহের (৬৫), মনির আহম্মদ (৪০), মো. মামুন অরফে নাহিদ (৩০), মো. সিরাজ মাঝি (৫৭), মো. সুজন হোসেন (২৫)।
পুলিশ জানায়, দলের প্রধান আবুল কাসেমসহ বাকি ৯ জন সংঘবদ্ধ হয়ে দীর্ঘ সময় চট্টগ্রামের বিভিন্ন জায়গায় ডাকাতি করে আসছিল। সর্বশেষ শনিবার (২৮ মে) হাটহাজারী এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

সিএমপি উপ-পুলিশ কমিশনার ডিবি (উত্তর) আলী হোসেন বলেন, এরা প্রধানত শহরের বাইরের দিকে ডাকাতি করে। বিভিন্ন গ্রামে ও আন্তঃজেলার বিভিন্ন রাস্তায় সাধারনণ মানুষকে জিম্মি করে লুট করতো। গ্রেপ্তাররা ১০ জনের মধ্যে ৫ জনের নামে চট্টগ্রামের বিভিন্ন থানার চুরি, অস্ত্র ও মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.