সাতকানিয়ায় ১লাখ ৩২ হাজার টাকার ইয়াবাসহ বাস যাত্রী আটক

গায়ে মুড়িয়েও ধরা খেল ইয়াবা-বহনকারী

সাতকানিয়ায় প্রতিনিধি: সাতকানিয়া থানা পুলিশ মহাসড়কে তল্লাশি চৌকি বসিয়ে দুই বাস যাত্রীর দেহ তল্লাশি করে ৪ হাজার ৪০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এ সময় গ্রেফতার করা হয় দুই ইয়াবা ব্যবসায়ীকে।

১৬ জুন বৃহস্পতিবার  সকালে তাদের আাদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে, বুধবার গভীররাতে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঠাকুরদিঘী বাজারস্থ হাজী ছগির আহমদ অটো গ্যাস ষ্টেশন এর সামনে থেকে ইয়াবাগুলো উদ্ধার ও ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। ইয়াবাগুলোর বাজারমূল্য ১লাখ ৩২ হাজার টাকা বলে থানা পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউপির নয়াপাড়া এলাকার মকতুল হোসেনের ছেলে মো. এনাম উল্লাহ (৩৩) ও নরসিংদী জেলার রায়পুরা থানার চরসুবুদ্ধি মধ্য চানপুর তোয়াজআলী বেপারীর বাড়ির নুরু মিয়ার ছেলে রবিউল ইসলাম (৩৫)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার মধ্য ও গভীর রাতে উপজেলার ঠাকুরদিঘী বাজারস্থ চট্টগ্রাম -কক্সনাজার মহাসড়কের হাজী ছগির আহমদ অটো গ্যাস স্টেশন এর সামনে সাতকানিয়া থানার ওসির নির্দেশে থনার উপপরিদর্শক ইকরাম উজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স তল্লাশি চৌকি বসায়। এ সময় মধ্য রাত সাড়ে ১২টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে (নং- ঢাকা মেট্রো ব- ১৪-৬২৫৭) তল্লাশির জন্য থামানো হয়। ওই বাসের যাত্রী রবিউলের দেহ তল্লাশি করে ১হাজার ৪০০পিস এবং একই রাত ও স্থানে গভীর রাত সাড়ে ৩টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামী সেঁজুতি পরিবহনের অপর আরেকটি বাসে (নং-ঢাকা মেট্রো -ব -১৫-০৫৪০) তল্লাশি চালানো হয়। এসময় যাত্রী এনাম উল্লাহর দেহ তল্লাশি করে ৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার ইয়াবা ব্যবসায়ী।তারা যাত্রী বেশে ইয়াবা পাচার করে থাকে। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.