আনোয়ারায় করোনার বিস্তার রোধে মাস্ক বিতরণ পুলিশের

আনোয়ারা প্রতিনিধিঃ:

করোনা ভাইরাসের বিস্তার রোধে চট্টগ্রামের আনোয়ারা থানা পুলিশ জনসাধারণের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করছে।

রবিবার (২১ মার্চ) দুপুরে উপজেলা সদরে ‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে করোনা মোকাবিলায় জনসাধারণকে সচেতন, উদ্ধুদ্ধ ও অনুপ্রাণিত করার পদক্ষেপ হিসেবে পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করেছেন চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মহিউদ্দিন মাহমুদ সোহেল।

এসময়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার, ওসি তদন্ত মোহাম্মদ ওমর, এসআই বিকাশ রুদ্র, এএসআই পলাশ মজুমদার, নয়ন মিয়া উপস্থিত ছিলেন। পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল সাংবাদিকদের বলেন, মহামারি করোনা এখনো শেষ হয়ে যায়নি। করোনা পরিস্থিতির এক বছর পার হয়ে আবারও আক্রান্তের সংখ্যা বাড়ছে দেশে। সকলকে মানতে হবে স্বাস্থ্যবিধি, টিকা নিলেও নিজের এবং পরিবারের প্রিয়জনের সুরক্ষার জন্য মাস্ক পরিধান করা প্রয়োজন। তিনি আরো বলেন, পুলিশ প্রধান কার্যালয়ের নির্দেশনার অংশ হিসেবে করোনা মোকাবিলায় জনসাধারণকে সচেতন, উদ্ধুদ্ধ ও অনুপ্রাণিত করা এবং মাস্ক পরিধান নিশ্চিতসহ কঠোর স্বাস্থ্যবিধি মানতে আবারও পুলিশ মাঠে নেমেছে। আনোয়ারায়ও সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি ও স্বাস্থ্যবিধি বৃদ্ধির লক্ষে পুলিশ প্রশাসন কাজ করে যাচ্ছে।

এরআগে তিনি উপজেলার চাতরী চৌমুহনী বাজার এলাকায় সাধারণ মানুষ ও বিভিন্ন যানবাহনের যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন। এসময়ে চাতরী ট্রাফিক পুলিশের ইনচার্জ মো. হাবিব হাসানসহ ট্রাফিক পুলিশদের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published.