হালিশহর থানা স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

আব্দুল মান্নান বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক অপ-রাজনীতির প্রতিবাদে

আব্দুল মান্নান খোকনের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক অপ-রাজনীতির প্রতিবাদে নগরীর বড়পুলে বঙ্গবন্ধু চত্বরের প্রধান সড়কে হালিশহর থানা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শুক্রবার (২ জুন) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

হালিশহর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক সরোওয়ার্দী এলিনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ।

তিনি বলেন, আব্দুল মান্নান খোকন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একজন দক্ষ সংগঠক। তার বিরুদ্ধে একটি ঈর্ষান্বিত মহল ষড়যন্ত্র মূলক অপপ্রচার চালাচ্ছে। রাজনৈতিক ষড়যন্ত্র রাজনৈতিক ভাবে মোকাবিলা করা হবে।

আরো বক্তব্য রাখেন নগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি নাজমুল হুদা শিপন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য, প্রচার সম্পাদক তোসাদ্দেক নূর চৌধুরী তপু, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সাহাব উদ্দিন সাবু, রাহুল বড়ুয়া, রনি মির্জা, সাহেদ মুরাদ সাকু, জালাল উদ্দিন পিন্টু, জাবেদ মোহাম্মদ, মোহাম্মদ রাসেল, বোরহান উদ্দিন ফরহাদ, এহতেশামুল আলম জিসান, আনিস চৌধুরী, মোহাম্মদ আসিফ, রফিকুল আলম সুজন, জয়া চৌধুরী, জাকারিয়া নয়ন, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ রাজু, মোহাম্মদ দেলোয়ার, তামজিদ বাবু, আনিসুর রহমান রনি, লুৎফর রহমান শাকিল, ডবলমুরিং থানা ছাত্রলীগ লীগ সভাপতি মোহাম্মদ সাইম, হালিশহর থানা ছাত্রলীগ আহবায়ক আব্দুর রহমান জিসান, ১২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ ফয়সালসহ ওয়ার্ড ও থানা পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 

মন্তব্য করুন

Your email address will not be published.