বিএনপি জামায়াত অনেক ষড়যন্ত্র করছে : জাবেদ

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের নৌকার প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে বিএনপি জামায়াত অনেক ষড়যন্ত্র করছে। তারা বলছে, ভোটকেন্দ্রে মানুষ যাবে না।

তাই তাদেরকে দেখিয়ে দিবো। ভোটও হবে কেন্দ্রে মানুষও যাবে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে কর্ণফুলীর জুলধা নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

সাইফুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী মানুষের কষ্ট বোঝেন। প্রধানমন্ত্রী যখন আনোয়ারায় জনসভা করেছেন। তখন আপনারা রোদের মধ্যে বসে থাকতে দেখে তিনি কষ্ট পেয়েছেন। তাই তিনি আমাকে বলেছেন, আপনাদের কাছে ক্ষমা চাওয়ার জন্য। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম আল্লাহর রহমতে কমে আসবে। জিনিসপত্রের দাম বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রীরও কষ্ট হচ্ছে।

আনোয়ারা-কর্ণফুলী আসনের নৌকার এ প্রার্থী আরও বলেন, আপনারা আমাকে না চাইলে আমি ভোটেও দাঁড়াবো না। আমি কখনো অন্যায়কে প্রশ্রয় দিইনি। সেটা আমার দলের মানুষ হলেও ছাড় দিই নাই। আমি রাজনীতিতে এসেছি জনগণের সেবা করার জন্য। মানুষকে কষ্ট দেওয়ার জন্য না।

জুলধা ইউনিয়ন আওয়ামী সভাপতি আমির আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিক আহমদের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন দক্ষিণ জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা আ.লীগের সভাপতি ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মোহম্মাদ সোলায়মান, উপদেষ্টা মুক্তিযোদ্ধা এমএন ইসলাম, সাবেক থানা আ. লীগের সভাপতি মোহাম্মদ আলী, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা আ.লীগের সহ সভাপতি মো. তৈয়ব সওদাগর, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন বাবু, সম্পাদক মন্ডলীর সদস্য শেখ মোহাম্মদ প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.