সাতকানিয়ার আকাশে কিশোর গ্যাংদের কবর রচিত হবে: ডা:মিনহাজ

তিনি উত্তর ছদাহায় আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় এসব বলেন

 

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের সাতকানিয়ায় উত্তর ছদাহা বাসীর উদ্যোগে আন্ত:গ্রাম ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

 

উত্তর ছদাহার কৃতিসন্তান ও যুবলীগনেতা রাশেদুল ইসলাম মানিকের সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন সাতকানিয়ার কৃতিসন্তান চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য স্বাচিপের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রফেসর ডা:আ ম ম মিনহাজুর রহমান, উদ্বোধক ছিলেন সাতকানিয়া পৌরসভার বার বার নির্বাচিত মেয়র ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো:জোবায়ের,বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী আঞ্জুমান আরা বেগম।

 

 

 

উপস্থিত ছিলেন ছদাহা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ হোসাইন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মো:রফিক আহমদ ,কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওসমান আলী,মেম্বার মুজিব,মেম্বার শফি,ও সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মো:আলী,সাংবাদিক সুকান্ত বিকাশ ধর,সাংবাদিক শহিদুল ইসলাম বাবর,সাতকানিয়া সাংবাদিক ফোরামের সভাপতি সৈয়দ আককাস উদদীন।

 

 

এই সময় প্রধান অতিথির বক্তব্যে ডাক্তার আ ম মিনহাজুর রহমান বলেন- সাংসদ এম এ মোতালেব সিআইপির নেতৃত্বে এই সাতকানিয়ায় কিশোর গ্যাং এর কবর রচনা করা হবে।

 

 

তিনি এই অনুষ্ঠানে আরো বলেন,কিশোর গ্যাং এর আড়ঁতখানা কেরানীহাট,তবে সাংসদ এম এ মোতালেব সিআইপি নির্বাচিত হওয়ার পর থেকে সেই কিশোর গ্যাং এর আড়তেও শুরু হয়েছে ধরপাকড়।

 

 

 

ইতিমধ্যে বেশকিছু কিশোর গ্যাং গ্রেফতার করে সাতকানিয়াকে শান্তির জনপদে ফিরিয়ে আনার চেষ্টা অব্যহত।

আর এই চেষ্টা ছদাহাবাসীকে সাথে নিয়েই পুরো উপজেলার জনতাকে ঐক্যবদ্ধ করে সামনে এগিয়ে নেয়া হবে ইনশাআল্লাহ।

 

 

 

এদিকে উদ্বোধক হিসেবে মেয়র মো জোবায়ের তার বক্তব্যে বলেন,আজকের এই অনুষ্ঠানে আমাদের সকলের শ্রদ্ধেয় নেতা এই জনপদের মানুষের আশা-আকাংখার প্রতীক ডাক্তার আ ম ম মিনহাজুর রহমানের উপস্থিতিই বুঝিয়ে দিয়েছেন যে এই জনপদের মানুষ শান্তি ও উন্নয়নের পথে।

 

 

 

তিনি আরো বলেন,এই জনপদের মানুষের যে কোন সুখ দুঃখে আজকের এই অনুষ্ঠানের প্রধান অতিথি আমাদের নেতা সবসময় সর্বোচ্চটা দিয়ে থাকেন।
আশাকরি আগামিতেও আপনার এম এ মোতালেব সিআইপি এমপি মহোদয়ের হাতকে শক্তিশালী করতে আমাদের নেতা ডাক্তার আ ম ম মিনহাজুর রহমানের সাথে আপনারা থাকবেন বলে আমি বিশ্বাস করি।

 

এদিকে মিটিং শেষে ফাইনাল টুর্নামেন্টের সভাপতি ও ছদাহা ইউনিয়ন যুবলীগের সংগঠক রাশেদুল ইসলাম মানিক বলেন-আমাদের নেতা আমাদের অভিভাবক ডাক্তার আ ম ম মিনহাজুর রহমানকে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি পেয়ে আমরা উত্তর ছদাহাবাসী ধন্য।

 

মন্তব্য করুন

Your email address will not be published.