নচিকেতার সঙ্গে গাইলেন রাঙ্গুনিয়ার পিজিত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ছেলে শিল্পী পিজিত প্রসেঞ্জিত মহাজন। অনেক চড়াই-উৎরাই পার করে নিয়মিত গান করছেন তিনি। এবার তিনি কণ্ঠ মেলালেন নন্দিতশিল্পী নচিকেতা চক্রবর্তীর সঙ্গে। তার সঙ্গে দ্বৈতকণ্ঠে গেয়েছেন ‘মধ্যবিত্ত’ শিরোনামে একটি গান। মধ্যবিত্তের চাপা কান্না তুলে ধরা হয়েছে গানে।

কৈশোর থেকেই নচিকেতার গান ভালোবাসেন পিজিত মহাজন। তখন থেকেই তাকে অনুসরণ করেন, বিভিন্ন আসরে তাকে গাইতেও শোনা যায় দুই বাংলার জনপ্রিয় এ শিল্পীর গান।
পিজিত বলেন, ‘মধ্যবিত্তরা এ সমাজে খুব অসহায়। তারা খেয়ে, না-খেয়ে হাসিমুখে বেঁচে থাকে। দাদা যেহেতু জীবনমুখী গান গেয়ে জীবন কাটিয়েছেন, আমিও প্রতিনিয়ত চেষ্টা করব দাদার মতো সমাজের বিভিন্ন বিষয় নিয়ে গান করতে।’ নচিকেতার সঙ্গে গান করার অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, ‘দাদা আর আমি স্টুডিওতে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা দিয়েছি। আমার গান শুনে তিনি বারবার প্রসংশা করেছেন। শুনে মনে হচ্ছে আমার সংগীতজীবন সার্থক।’

নচিকেতা জানান, পিজিত আমার গান নিয়ে রিচার্জ করে, আমার অনুরাগী, ভক্ত। গানের বিষয়ও সুন্দর। গানটা ভালো হয়েছে, বাকিটা আপনাদের জন্য অপেক্ষায় রইলাম। পিজিত মহাজন অফিসিয়ালের জন্য শুভকামনা।’

‘মধ্যবিত্ত’ গানের কথা ও সুর করেছেন আমিরুল মোমেনীন মানিক। সংগীতায়োজন করেছেন নাদিম ভূইঁয়া। সংগীতচিত্র পরিচালনা করেছেন শেখ সাদী। শীঘ্রই গানটি উপভোগ করা যাবে ইউটিউবের পিজিত মহাজন অফিসিয়াল পেজ-এ।

মন্তব্য করুন

Your email address will not be published.