পটিয়ায় এনামুল হক এনামের নেতৃত্বে বিএনপির বিজয় মিছিল

 

 

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম বলেছেন, আজ স্বৈরাচার শেখ হাসিনার কবল থেকে বাংলাদেশ মুক্ত হয়েছে। আগামীতে নির্দলীয় সরকারের মাধ্যমে সকল দলের ও মতের ভিত্তিতে একটি গণতান্ত্রিক সরকার গঠিত হবে। তিনি বলেন, বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ধৈর্য ধারণ এবং রাষ্ট্রীয় সম্পদ রক্ষা করতে হবে। কোনো ধর্মীয় মন্দির, মাদ্রাসা গির্জা বা উপাসনালয়ের ওপর হামলা না হয় এ ব্যাপারে সতর্ক দৃষ্টি থাকতে হবে। এটা আমাদের নেতাকর্মীদের রক্ষা করতে হবে। সকল নেতাকর্মীদের দায়িত্ব থাকবে মন্দির, মসজিদ, মাদ্রাসা এবং যত ধরনের উপাসনালয় আছে ভিন্ন ধর্মের ও মতের এবং রাষ্ট্রীয় সম্পদ কেউ  যেন ধ্বংস না করে।

তিনি  মঙ্গলবার বিকেলে পটিয়া উপজেলা ও পৌরসভা বিএনপি’র উদ্যোগে বিজয় মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পটিয়া পৌরসভা বিএনপির আহ্বায়ক ও পৌরসভা ডাবেক মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খোরশেদ আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পৌরসভা বিএনপির সদস্য সচিব গাজী আবু তাহের, পটিয়া উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মফজল আহমদ চৌধুরী,  রেজাউল করিম নেছার, এ কে এম জসীম, মঈনুল আলম ছোটন, শফিকুুল ইসলাম, সাইফুদ্দিন আহমেদ,  কামাল উদ্দীন,  আবুল বশর সওদাগর, মোজাম্মেল হক চৌধুরী, হারুনুর রশীদ চৌধুরী,  পটিয়া পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ ইব্রাহিম কমিশনার, হাজী আবুল কাশেম, আবদুল মাবুদ,  তৌহিদুল আলম,  দক্ষিণ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান চৌধুরী,  পৌরসভা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম,  জেলা ছাত্রদলের আহ্বায়ক রবিউল হোসেন রবি,  জেলা যুবদলের  সহ সভাপতি হাজী আবদুল মন্নান তালুকদার, যুগ্ম সম্পাদক  আবুল হোসেন বাবুল, হামিদুর রহমান পিয়ারু,  পটিয়া উপজেলা যুবদলের আহ্বায়ক ইয়াসির আরাফাত ইয়াসিন, সদস্য সচিব অহিদুল আলম চৌধুরী পিবলু,  পৌরসভা যুবদলের আহ্বায়ক আবছার উদ্দীন সোহেল, সদস্য সচিব হাবিবুর রহমান রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ওবায়দুল হক রিকু,  সদস্য সচিব মোহাম্মদ জাহেদ, পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মীর সাইফু, সদস্য সচিব আবদুল কাদের, পৌরসভা শ্রমিক দলের সভাপতি মোহাম্মদ আবছার,  উপজেলা  শ্রমিক দলের সভাপতি মোহাম্মদ শাখাওয়াত,  সদস্য সচিব আবু নোমান চৌধুরী,  জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এস এম হোসেন নয়ন, মোহাম্মদ শাহাদাত, রেজাউল করিম মিজান প্রমূখ।

 

পটিয়ায় বিএনপির বিজয় মিছিলে নেতৃত্ব দিচ্ছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম।

মন্তব্য করুন

Your email address will not be published.