সীতাকুণ্ডে গৃহবধূর লাশ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম সোনিয়া আক্তার (২৪)। উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামের ক্ষবিউল হকের মেয়ে সোনিয়া । বৃহস্পতিবার (১০ জুন) বিকাল ৪টায় কেশবপুর গ্রামের জহুর মেম্বারের ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, গত ৮ জুন সোনিয়া ব্যাংক থেকে কিছু টাকা তুলেছিলেন এবং চিকিৎসার জন্য বাবার বাড়ি থেকেও কিছু টাকা নিয়ে যান। সম্ভবত স্বামী আবুজার ওই টাকা হাতিয়ে নিতে স্ত্রীকে গলাটিপে হত্যা করেছে। প্রাথমিক তদন্তে এরকমই মনে হচ্ছে। আমরা লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে। স্বামী আবুজার পলাতক রয়েছে।

পুলিশ জানায়, গত ৯ মাস আগে সোনিয়া আক্তার প্রেম করে বিয়ে করেন চাঁপাইনবাবগঞ্জ সদর থানার বালিয়াডাঙ্গা গ্রামের আনারুল ইসলামের ছেলে আবুজার গিফারীকে। বিয়ের পর স্বামী আবুজার স্ত্রী সোনিয়াকে নিয়ে কেশবপুর এলাকার জহুর মেম্বারের বাড়িতে ভাড়া থাকতেন। বুধবার (৮ জুন) সোনিয়া তার বাবার বাড়ি থেকে চিকিৎসার জন্য টাকা নিয়ে ভাড়া বাসায় যাবার পর বাপের বাড়ির কারো সাথে তার আর যোগাযোগ হয় নি। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় সোনিয়ার ঘর থকে পঁচা দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে বিকাল সাড়ে ৪টায় তার লাশ উদ্ধার করে।

মন্তব্য করুন

Your email address will not be published.