সাতকানিয়ায় দুধের প্যাকেট আর পানির পাইপ ভরে ইয়াবা পাচার, গ্রেপ্তার তিন

সাতকানিয়ায় তরল দুধের প্যাকেট আর পানির পাইপে ভরে ইয়াবা পাচারের সময় ২১ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গরুর বাজার এলাকা থেকে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। এসব ঘটনায় একটি নম্বরবিহীন পিকআপ এবং প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন— নোয়াখালী মাইজদী রতনপুর এলাকার আবুল হাশেমের ছেলে জাহিদুল ইসলাম প্রকাশ আরমান, ঢাকার ধামরাইর ইসলামপুর এলাকার আব্দুল সোবহানের ছেলে মো. ওয়াসিম এবং একই থানার সুঙ্গর এলাকার আরশাদ আলীর ছেলে মোশাররফ হোসেন (২৮)।

পুলিশ জানিয়েছে, শনিবার ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া গরু বাজার এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে সামনের বক্সে রাখা প্রাণ দুধের প্যাকেটে ৪২শ’ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় ইয়াবা পাচারে জড়িত থাকার অপরাধে ওয়াসিম ও মোশাররফ নামে দুজনকে গ্রেপ্তার করে প্রাইভেটকারটি জব্দ করা হয়। একইদিন ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে একটি নম্বরবিহীন পিকআপের টায়ারের ভেতর পানির পাইপে ভরে লুকিয়ে রাখা ১৭ হাজার ৪শ পিস ইয়াবাসহ জাহিদুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ইয়াবা পাচারে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, শনিবার ভোরে পৃথক দুটি অভিযানে ২১ হাজার ৬শ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক দুটি মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.