পাওনা ইট বুঝিয়ে না দিয়ে আত্মসাতের অভিযোগ খাজা ফিল্ডের মালিকের বিরুদ্ধে

সাতকানিয়ার চনখোলায় অবস্থিত মেসার্স এস,এম,বি ব্রিকস ফিল্ড বর্তমানে খাজা ফিল্ড মালিকের বিরুদ্ধে ১.৫৬.০০০ইট নগদ টাকায় কিনার পরও ক্রেতাকে ইট বুঝিয়ে না দেওয়ার অভিযোগ উঠেছে।

সাতকানিয়া উপজেলার ছনখোলা ১নং ওয়ার্ড মানিক চেয়ারম্যানের বাড়ির মোহাম্মদ ছৈয়দুল আলম এই অভিযোগ সাতকানিয়া থানায় দায়ের করেন।

অভিযুক্তরা হলো, ও আর নিজাম ঝন্টু কোম্পানী (৪৮), পিতা- বদি আহাম্মদ,রমজান আলী (৪৫), পিতা- ছৈয়দ আহমদ, মােঃ সেলিম (৪০), পিতা- বদি আহাম্মদ, বাঁশখালী থানা, জেলা- চট্টগ্রাম।

অভিযোগ কারী বলেন,আর নিজাম ঝন্টু কোম্পানী, আলী, মােঃ সেলিম ওরা জোরজুলুমবাজ, আইন অমান্যকারী ও প্রতারক প্রকৃতির লােক হয় । বিবাদীগন সাতকানিয়া থানাধীন ছনখােলা
অবস্থিত মেসার্স এস,এম,বি ব্রিকস ফিল্ড বর্তমানে খাজা ফিল্ড মালিক। বিগত ২০১৫ ইং সনে আমি ১ ও ২নং বিবাদীগনের নিকট হইতে ৩০০/- টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পের মাধ্যমে ১০,২৫,০০০/- টাকা দিয়া ২,৫৬,০০০ হাজার ইট ক্রয় করি। উক্ত ১০,২৫,০০০/- টাকার জামানত হিসাবে ১নং বিবাদী (এসবিএল) আমাকে স্ট্যান্ডার ব্যাংক লিমিটেড এর ৩টি লিখিত চেক প্রদান করেন যাহার চেক NO:-
CD SBL 6353()()2, টাকার পরিমান ২,৮৫,০০০/- টাকা, CD NO:- 6353025 টাকা পরিমাণ SBI
১,৭০,০০০/- টাকা, CD N():- 6352992 টাকার পরিমান ৫,৭০,০০০/- টাকা । উল্লেখ্য যে, উক্ত
ইট যদি আমি ১ বৎসরের মধ্যে বিক্রি করতে না পারি তাহলে ১ ও ২নং বিবাদী উক্ত ইট আমার নিকট হইতে ১০০০ হাজার ৫,৮০০/- টাকা করে ক্রয় করবে। আমি উক্ত ২,৫৬,০০০ হাজার ইট হইতে
১,০০,০০০ ইট বিক্রি করে দিয় । বাদবাকী ১,৫৬,০০০ হাজার ইট আমি বিক্রি করার জন্য চাইইলে বিবাদীদ্বয় আমাকে ইট দিচ্ছেনা । পরবর্তীতে আমি ১নং বিবাদীর দেওয়া উক্ত ৩টি চেক নিয়া স্ট্যান্ডার ব্যাংক লিমিটেড গেলে ব্যাংক কর্তৃপক্ষ উক্ত চেক ডিস অনার হিসাবে গণ্য করে । আমি বিবাদীগনদেরকে আমার ১,৫৬,০০০ হাজার ইট আমাকে দিয়ে দেওয়ার জন্য বললে বিবাদীগন উক্ত ইট আমাকে ২০২০ সালের জানুয়ারী মাসে প্রদান করিবে মর্মে জানান। আমি ২০২০ সালের জানুয়ারী মাসের পর হতে বিবাদীগনের নিকট হইতে আমার ক্রয় বাবদ পাওনা ১,৫৬,০০০ হাজার ইট আমাকে দিয়া দেওয়ার জন্য বললে বিবাদীগন উক্ত ইট আজ না দিব দিচ্ছি বলে কালক্ষেপন করিয়া আসিছে।

গত গত ২৫ ফেব্রুয়ারি তারিখ সকাল ৯টার সময় আমি বিবাদীগনের নিকট হতে আমার পাওনা ১,৫৬,০০০ হাজার ইট চাহিলে বিবাদীগন ইহাতে ক্ষিপ্ত হইয়া আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি গালিগালাজ করতে বারণ করলে বিবাদীগন আমাকে মারধর করার জন্য উদ্যত হয় প্রকাশ্যে হুমকি প্রদান করে যে, আমি যদি পুনরায় বিবাদীগনের নিকট হইতে আমার পাওনা ১,৫৬,০০০ হাজার ইট চাইলে আমাকে মারধর সহ প্রাণে হত্যা করবে, আমাকে মিথ্যা মামলায় জড়িত করবে। বর্তমানে বিবাদীগন ব্রিক ফিল্ড বিক্রি করে চলিয়া যাওয়ার জন্য পায়তারা করছে। উক্ত ঘটনার ব্যাপারে আমি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগনকে অবহিত করে সাতকানিয়া থানায় অভিযােগ দায়ের করি।

মন্তব্য করুন

Your email address will not be published.