দেশে লুটপাটের রাজত্ব চলছে : ডা. শাহাদাত

চট্টগ্রামের নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হো‌সে‌ন বলেছেন, দেশে লুটপাটের রাজত্ব চলছে। এই সরকারের লুটপাটের কারণে আজ সবকিছুর মূল্যবৃদ্ধি হয়েছে।

সরকার অর্থ লুটপাট করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। যার প্রেক্ষিতে আপনাদের আজ সব কিছুই বেশি মূল্য দিয়ে কিনতে হচ্ছে। সরকারের দুঃশাসন ও অপকর্মে মধ্যবিত্ত মানুষ দরিদ্র থেকে আরও দরিদ্র হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) নগর মহিলা দলের উদ্যোগে দলীয় কার্যালয় নাসিমন ভবনে অসহায় দুস্থদের ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।

সাধারণ মানুষ দিশেহারা জানিয়ে ডা. শাহাদাত হো‌সে‌ন বলেন, বাজারে এখন সব দ্রব্যের মূল্য দ্বিগুণ থেকে তিনগুণ হয়েছে। নিম্নআয়ের মানুষের জীবনযাত্রা দিন দিন কঠিন হয়ে পড়েছে। বারবার বিদ্যুতের মূল্যবৃদ্ধি করেছে, গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে, দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির আর দুঃশাসনে সাধারণ মানুষ অতিষ্ঠ। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া এই দেশে আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। এই সরকার জনগণের সব অধিকার কেড়ে নিয়েছে। মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে।

প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেন, এ সরকার জনগণের নয়। এই সরকার একপেশি একদলীয় সরকার। আন্দোলনের মাধ্যমে এ সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে। তাই মহিলা দলের নেতৃবৃন্দকে এখন থেকে প্রস্তুতি নিতে হবে। রাজপথে থাকতে হবে।

নগর মহিলা দলের উদ্যোগে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ অনুষ্ঠান নগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা জেলি চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন যুগ্ম সম্পাদক কামরুন নাহার লিজা, শামসুন নাহার, সাংগঠনিক সম্পাদক তাসলিমা বেগম, সহ সাংগঠনিক ফরিদা ইয়াসমিন, দপ্তর সম্পাদক আয়েশা আকতার সানজি প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.