রিয়াজউদ্দিন বাজারে লুটপাটে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

চট্টগ্রাম নগরীর রিয়াজউদ্দিন বাজার এলাকায় গত ২৮ জুলাই দিবাগত রাতে রিয়াজউদ্দিন বাজার মোহাম্মদীয়া প্লাজা ও রিদোয়ান কমপ্লেক্স মার্কেটে অগ্নিকাণ্ডের সময় রহমতুনিছা রোডে প্রনব চক্রবর্তীর মালিকানাধীন মার্কেট দখলে নেওয়ার উদ্দেশ্যে জগদীশ স্টোর, হালাল টি হাউস, বায়েজিদ স্টোরসহ ৪টি গুদাম লুটপাটের মুলহোতা আবুল কালাম গংদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৭ জুলাই) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ এস রহমান হলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ক্ষতিগ্রস্থ ব্যাবসায়ীরা বলেন, যখন আগুনে পুড়ে সবকিছু ধ্বংস হয়ে যাচ্ছে ঠিক তখনই পরিকল্পিতভাবে সশস্ত্র সন্ত্রাসীরা আমাদের উপর ঝাপিয়ে পড়ে চোখের সামনে প্রায় অর্ধ কোটি টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে। সে সময় থানা পুলিশের আইনি সহযোগিতা ছিল রহস্যজনক। তখন পুলিশের সহযোগিতা চাইলেও তারা যথাযথ সহযোগিতা করেনি।
সংবাদ সম্মেলন থেকে পুলিশ কমিশনারসহ আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন এবং দ্রুত চিহ্নিত মাদক ও অর্থ চোরাকারবারি, দখলবাজ আবুল কালাম গংদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রিয়াজউদ্দিন বাজারের প্রবীণ ব্যবসায়ী ও জায়গার মালিক বীর মুক্তিযোদ্ধা প্রণব কুমার চক্রবর্তী, তার মেয়ের জামাতা জাতীয় ফুটবলার টুটুল দাশ, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মোহাম্মদ কামাল মিয়া, মো. খোরশেদ উল্লাহ প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published.