পটিয়ায় ছাত্রদলের মত বিনিময় সভা অনুষ্ঠিত 

 

 

 

নিজস্ব প্রতিনিধি, পটিয়া :

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুনির্দিষ্ট দিক নির্দেশনার আলোকে ৩১ দফা বাস্তবায়ন, ছাত্র সমাজকে সাথে নিয়ে একটি গণতান্ত্রিক বাংলাদেশ গঠন ও তৃনমূল থেকে ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালি করার লক্ষ্যে পটিয়া সরকারি কলেজ ছাত্রদল ও পটিয়া পৌরসভা ছাত্রদলের নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিওসি রোডস্থ দলীয় কার্যালয়ে দক্ষিণ জেলা বিএনপি নেতা এনামুল হক এনামের পরামর্শে পটিয়া সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল হান্নান এর  সভাপতিত্বে ও পটিয়া পৌরসভা ছাত্রদল নেতা মুজাহিদুল ইসলাম জাহেদ এর পরিচালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভা যুবদলের আহবায়ক আবছার উদ্দিন সোহেল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন এনাম। আরও বক্তব্য রাখেন  সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম তালুকদার , ইকবাল বাহার আশেক  সহ
কলেজ ও পৌরসভা  ছাত্রদলের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, বিগত সরকার ভোট বিহীন নির্বাচনের মাধ্যমে দীর্ঘ সময় ক্ষমতায় থেকে জনগণের মৌলিক অধিকার হরণ করেছে। জনগন বিএনপিকে এখন রাস্ট্র ক্ষমতায় আনতে চায়। বিএনপিকে ক্ষমতায় এনে জনগণের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে বিএনপি যুবদল ছাত্রদলের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য বক্তারা  আহবান জানান।

 

মন্তব্য করুন

Your email address will not be published.