আসামী ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ আনোয়ারায়

 

আনোয়ারা প্রতিনিধি

 

চট্টগ্রামের আনোয়ারার বরুমচড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে সাজাপ্রাপ্ত এক আসামী ধরতে গিয়ে স্বজনদের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনা ঘটেছে। এতে করে গুরুতরভাবে আহত হয়েছেন পুলিশের এএসআই মোহাম্মদ নয়ন মিয়া, এসআই আবু মুসা ও কনস্টেবল জ্ঞান তোষ চাকমা। ঘটনার পর পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ৩ জনকে গ্রেপ্তার করে।

বুধবার (২৭ জানুয়ারী) দিবাগত রাতে উপজেলার বরুমচড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চুয়ানীর বাপের বাড়িতে এঘটনা ঘটে। এঘটনায় একই এলাকার সাজাপ্রাপ্ত আসামী হাজী আবুল বশর (৫০), তার ছেলে আইয়ূব আলী (২৩) ও ভাগিনা আহসান উল হক (২২) কে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার জানান, বরুমচড়া এলাকার হাজী মৃত নুর আহমদের পুত্র সাজাপ্রাপ্ত আসামী হাজী আবুল বশর (৫০) কে গ্রেপ্তার করতে যায় থানা পুলিশের একটি টিম। তাদের পড়নে ছিলো পুলিশের পোষাকও। পুলিশ পরিচয় জেনেও ডাকাত-ডাকাত বলে চিৎকার করে তাদের উপর হামলা করে মারধর করে সাজাপ্রাপ্ত আসামীকে চিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ হামলায় তিনজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি এবং এ তিনজনকে গ্রেপ্তার করি। তিনি আরো জানান, আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.