আনোয়ারায় ভিটে বাড়ির দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৪ জন

 

আনোয়ারা প্রতিনিধি

চট্টগ্রামের আনোয়ারায় ভিটে বাড়ির বিরোধের জের ধরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। সোমবার (০৮ ফেব্রুয়ারী) বেলা এগারোটায় উপজেলার বরুমছড়া মালেক মুন্সির বাড়িতে এ ঘটনা ঘটে। এঘটনায় উভয় পক্ষের ইয়াছমিন আকতার (২৪), মোহাম্মদ মহিউদ্দিন (২৫), মালেকা আকতার (৪৫) ও মোহাম্মদ রোমান (১৮) গুরতর ভাবে আহত হয়।

আহতদের মধ্যে ইয়াছমিন আকতার (২৪) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক।

মোহাম্মদ ইউনুছের পুত্র মোহাম্মদ মহিউদ্দিন জানান, প্রথম দাদার দুই স্ত্রীর সন্তান রয়েছে। তাদের মধ্যে প্রথম ঘরের ১ ছেলে আর দ্বিতীয় ঘরের হচ্ছে আমার আব্বা ও চাচারা ৪জন। জায়গা জমি সবই ভাগবন্টন হয়েছে গেছে, আমাদের ভাগের জমিতে আমি বাড়ি নির্মাণ করেতে গেছি আর এরা শহর থেকে লোকজন নিয়ে এসে আমাদের উপর হামলা করে আমার চাচাতো বোন ও ভাইকে আহত করেছে। আমরা এঘটনায় থানায় অভিযোগ করেছি।

মৌলনা আবদুল সালামের পুত্র মো. মামুনুর রশিদ (২৫) জানান, আমাদের পৈত্রিক সম্পত্তি এখনো ভাগবন্টন না করে জোরপূবক দখল করে বাড়ি নির্মাণ করছে তারা আমাদের চাচাতো ভাই মহিউদ্দিন। বাড়ি নির্মাণ কাজে আমরা বাধা দিলে আমাদের উপর হামলা করে মারধর করে। এতে আমার মা ও ভাই গুরুতরভাবে আহত হয়েছে। এখন তো আমাদেরকে বসতবাড়িতে উঠেতে দিছে না, আমরা সবাই থাকি হাটহাজারীতে। আমরাও থানায় একটি অভিযোগ করেছি আজকের ঘটনায়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, এঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

মন্তব্য করুন

Your email address will not be published.