বাঁশখালীতে আইপি টিভির চেয়ারম্যান আজগর আলী মানিক কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২১

বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে লাইসেন্সবিহীন আইপি টিভি সিটিজি ক্রাইম টিভির কথিত চেয়ারম্যান আজগর আলী মানিকসহ তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) দুপুর ২ টায় উপজেলা পরিষদ গেইটের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ভুক্তভোগী কাথরিয়া ইউনিয়নের কয়েক শতাধিক জনসাধারণ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে এলাকাবাসীরা অভিযোগ করেন বলেন, সম্প্রতি ভূয়া লাইসেন্সবিহীন সিটিজি ক্রাইম টিভির কথিত চেয়ারম্যান আজগর আলী মানিকসহ সহযোগী আরও ২টি লাইসেন্স বিহীন আইপি টিভিতে মিথ্যা সংবাদ পরিবেশন করে এলাকার সাধারণ মানুষদের বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে। টাকার বিনিময়ে সত্য মিথ্যা যাচাই না করে ওই লাইসেন্সবিহীন টিভি গুলোতে প্রশাসনসহ বিভিন্ন মহলের বিরুদ্ধে বানোয়াট সংবাদ পরিবেশন করে সর্ব সাধারণকে বিভ্রান্ত করে আসছে তারা।

মানববন্ধনে কাথরিয়া যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তালেব বলেন, লাইসেন্সবিহীন আইপি টিভি সিটিজি ক্রাইম টিভির কথিত চেয়ারম্যান আজগর আলী মানিকের বিরুদ্ধে ৮টি মামলার ওয়ারেন্ট রয়েছে। সে আত্মগোপনে থেকে তার ভূয়া টিভিতে সংবাদ পরিবেশনের নামে বিভিন্ন জনের কাছ থেকে কৌশলে চাঁদাবাজি করে আসছে। ইতিপূর্বেও বাঁশখালী থানার বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করে জনসাধারণের মাঝে বিভ্রান্ত করেছে সে। তাই অনতিবিলম্বে এই ভূয়া আইটিভি সমূহের কথিত চেয়ারম্যান আজগর আলী মানিকসহ তার সহযোগীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দানের দাবি জানাচ্ছি।