পূর্ব শত্রুতার জ্বেরে হামলার স্বীকার আধুনগর হাতির কুলের সহজ সরল ব্যবসায়ি বাদশাহ্ মিয়া

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়ার আধুনগর ইউনিয়নের হাতিয়ার কুল এলাকার পূর্ব ইয়াছিনের পাড়ায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘতে মৃৃত্যুর সাথে পান্জালড়ছে একই এলাকার সহজ সরল ব্যবসায়ি জনাব বাদশাহ্ মিয়া।

ঘটনা সূত্রে জান যায় ১৩ই সেপ্টেম্বর সকাল ১০টার দিকে দোকানে ক্রেতা নাথাকা অবস্হায় পূর্ব সত্রুতার জ্বের ধরে দোকানী বাদশাহ্ মিয়া কে স্হানীয় সাহেদ,আবচার,আরিফ পিতাঃ ফয়েজ আহম্মদ এবং তাদের মাতা বুলু আক্তার  ধারালো অস্ত্র ও লাঠি শোটা নিয়ে হামলা করে,মারাত্মক আহত অবস্হায় বাদশাহ্ মিয়া কে দোকানে ফেলে চলে যায়।যাওয়ার সময় দোকানে সকাল থেকে বিক্রয়ের টাকা-পয়াসা লুট করে নিয়ে যায়।

এদিকে আহত বাদশাহ্ মিয়াকে স্হানীয় রা উদ্ধার করে লোহাগাড়া উপজেলা সাস্হ্য কেন্দ্রে নিয়ে আসে।হাসপাতালের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে অবস্হা বেগতিক দেখে আহত ব্যক্তির জীবন বাচাঁনোর জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

বর্তমানে মাথায় মারত্মক ভাবে আঘাত পাওয়া জনাব বাদশাহ্ মিয়া মৃৃত্যুর সাথে পান্জালড়ছে বলে তার আত্মীয়  স্বজনরা জানান।

 

আহত ব্যক্তির ভাই ট্রাক চালক ফারুক বলেন বাদশা মিয়া আমার দোকান পরিচালনা করত।এলাকার আবছারের কাজ থেকে দোকান থেকে বাকিতে পন্য ক্রয় বাবদ প্রায় ১০ হাজার টাকা পায়।ঘঠনার দিন সকালে সে বাকি টাকা চাওয়ার এক পর্যায়ে কথা কাটাকাটি হয় বলে শুনতে পাই।পরে ১০.৩০ দিকে শুনি আবছার তার অপর দুই ভাই,তার মা ও কয়েক জন যুবক মিলে লাটিশোটা ও দা নিয়ে বাদশার উপর হামলা চালিয়ে তাকে মারত্মক ভাবে আহত করে দোকানের টাকা পয়সা সব নিয়ে যায়।

বর্তমানে আমার ভাইয়ের অবস্হা খুবই খারপ।
থানায় অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন আগে আমার ভাইটার জীবন বাঁচাই,, তার পরে থানায় লিখিত অভিযোগ করা হবে।