চোখের পলকে উল্টে গেল বাস, অল্পের জন্য প্রাণে বাঁচল ৩৫ যাত্রী

লোহাগাড়া প্রতিনিধি:

স্টার লাইন পরিবহনের শীততাপ নিয়ন্ত্রিত একটি বাস ৩৫ জন যাত্রী নিয়ে যাচ্ছিল কক্সবাজার। লোহাগাড়ার চুনতি এলাকায় আসতেই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে খাদে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে হেলপার গুরুতর আহত হলেও এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা স্টার লাইন পরিবহনের একটি শীততাপ নিয়ন্ত্রিত বাস যাচ্ছিল কক্সবাজার। এটিতে ৩৫ জন যাত্রী ছিল। চট্টগ্রাম-কক্সবাজার সীমান্তবর্তী এলাকা পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে উল্টে যায় বাসটি। এ সময় বাসের এক যাত্রী ৯৯৯-এ ফোন করে। জরুরি পরিসেবার কন্ট্রোল রুম থেকে দোহাজারী হাইওয়ে পুলিশ ও সাতকানিয়া ফায়ার সার্ভিসে জানালে তারা এসে আহত হেলপারকে উদ্ধার করেন।‌ তবে এর আগে যাত্রীরা নিরাপদে গাড়ি থেকে বেরিয়ে যান। এ ঘটনার পর বাসের চালক পলাতক রয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রব বলেন, ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা গিয়ে গাড়ির দরজায় আটকে পড়া হেলপারকে উদ্ধার করেন। এছাড়া বাকি যাত্রীরা ঘটনাস্থলে ত্যাগ করায় তাদের সম্পর্কে জানা যায়নি। দুর্ঘটনাকবলিত বাসটি দোহাজারী হাইওয়ে থানার হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.