কর্ণফুলীতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধাসহ আহত ৩,ধরা ছোঁয়ার বাইরে আসা

ডেস্ক নিউজ:

কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন ৫নং ওয়ার্ডে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ১ বৃদ্ধাসহ ৩ জন গুরুতর আহত হয়েছে। হামলা চলাকালীন ভূক্তভোগিরা জরুরী সেবা ৯৯৯ ফোন করে পুলিশ এসে আহতের রক্ষা করেন। গত শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হল আকতার বেগম (৫৫), সাদ্দাম হোসেন (৩০) ও জয়নাল আবেদীন (২৩) । আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় রফিক উদ্দিন, কামাল হোসেন, বাহাদুর জামাল উদ্দিন, রনি ও আল আমিন নোমানকে অভিযুক্ত করে আদালতে মামলা করা হয় বলে জানিয়েছেন মামলার ভিকটিম আকতার বেগম (৫৫)।
আকতার বেগম আরো জানান, ওরা পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা চালিয়েছে।আমরা নিরুপায় হয়ে প্রাণে বাঁচতে ৯৯৯ ফোন করলে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। ঘটনার তিনদিন পার হয়ে গেলেও প্রকাশ্যে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে আসামীগণ,পুলিশের ধরা ছোঁয়া বাইরে রয়েছেন,আমাদের প্রাণ নাশের হুমকি দিচ্ছেন বারংবার,
আমি ও আমার পরিবার মৃত্যু ঝঁকির কারণে নিজ বসতবাড়িতে থাকতে পারছিনা,আমি এর দৃষ্টান্ত বিচারের দাবি করছি।

আহত জয়নাল আবেদীন জানান, দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী রফিক আহমদের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে পাটিয়া আদালতে মামলাও চলছে। শুক্রবার সকালে আমাদের জমি দখলে নেওয়ার চেষ্টা করলে আমরা বাধা দিলে এসময় ক্ষিপ্ত হয়ে আসামি রফিক আহমদ, কামাল হোসেন, বাহাদুর জামাল উদ্দিন, রনি ও আল আমিন নোমানসহ দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালিয়ে আমার মা, ভাইসহ আমাকে হত্যার উদ্দেশ্যে আঘাত করে গুরুতর জখম করে।

হামলা চলাকালীন আর কোন উপায় না দেখে আমার বোন ফাতেমা আকতার জরুরী সেবা ৯৯৯ এ ফোন করলে পুলিশ এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তিনি আরো জানান, এখন আমাদের তারা প্রাণনাশের হুমকি দিচ্ছে। ভয়ে বাড়িতেও যেতে পারছি না।ভুক্তভোগীরা প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে জানার জন্য অভিযুক্ত রফিক আহমদের মুঠোফোন (০১৭১৫৪৮০৭৬৮) নাম্বারে একাধিকবার চেষ্টা করেও উনার সাথে কথা বলা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

Your email address will not be published.