সুপার টুয়েলভের টিকিটের খোঁজে আগে ব্যাটিংয়ে আয়ারল্যান্ড

স্পোর্টস ডেস্ক

জিতলে বিশ্বকাপের মূল পর্ব নিশ্চিত, হারলে বিদায়- এমন সমীকরণ নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বের গ্রুপ ‘এ’তে মুখোমুখি হচ্ছে আয়ারল্যান্ড ও নামিবিয়া। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন আয়ারল্যান্ড অধিনায়ক অ্যান্ডি বালবর্নি।

শুক্রবার (২৩ অক্টোবর) শারজায় খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়। প্রথম পর্বে গ্রুপ ‘এ’তে থাকা চারটি দল হলো- শ্রীলংকা, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস ও নামিবিয়া। নিজেদের প্রথম দুই ম্যাচে বড় জয় পাওয়া শ্রীলংকার মূল পর্ব নিশ্চিত। দুই ম্যাচের একটাও না জেতা নেদারল্যান্ডের বিদায়ও নিশ্চিত হয়ে গেছে। অর্থাৎ আয়ারল্যান্ড ও নামিবিয়ার মধ্য থেকে একটা দল মূল পর্বে যাবে। আর দু’দলের আজকের লড়াইয়েই সেটা নিশ্চিত হয়ে যাবে।

নামিবিয়া নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার বিপক্ষে বড় ব্যবধানে হারলেও দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে স্মরণীয় এক জয় পেয়েছে। অপর দিকে আয়ারল্যান্ডও শ্রীলংকার বিপক্ষে হারার আগে নেদারল্যান্ডসকে হারিয়েছিল।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

 

মন্তব্য করুন

Your email address will not be published.