নির্বাচনি সংঘাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ, ৪ প্রার্থী আটক

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় একটি ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। ঘটনার জেরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করা হয়। এতে মহাসড়কে প্রায় একঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পুলিশ চার ইউপি সদস্য প্রার্থীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে ভোটগ্রহণ শুরুর আগে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল এলাকায় এ ঘটনা ঘটেছে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক  জানিয়েছেন, সোনাইছড়ি ইউনিয়নের একটি ওয়ার্ডের সদস্য প্রার্থী মাহবুবুর রহমান ও মো. ফোরকানের সমর্থকদের মধ্যে ভোটকেন্দ্রে আধিপত্য নিয়ে প্রথমে মারামারি হয়েছে। পরে উভয়পক্ষ গিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে। পুলিশ গিয়ে তাদের মহাসড়ক থেকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এসময় ভোটকেন্দ্রের আশপাশ থেকে লাঠিসোঠা, দেশীয় অস্ত্র ও পেট্রোল বোমাসদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাহবুবুর ও ফোরকানসহ ওই ওয়ার্ডের চার সদস্য প্রার্থীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছেন পরিদর্শক সুমন বণিক।

উল্লেখ্য, দেশে দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের সীতাকুণ্ড, ফটিকছড়ি ও মীরসরাই উপজেলার ৩৭ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। আর এই ভোট গ্রহণের সময়ই এই সংঘর্ষের ঘটনা ঘটল।

মন্তব্য করুন

Your email address will not be published.