জ্বরে ভুগছেন রিজওয়ান-মালিক

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২১

স্পোর্টস ডেস্ক

মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচের আগেই দুঃসংবাদ এসেছে পাকিস্তান দলে। দুর্দান্ত ফর্মে থাকা দুই ব্যাটার মোহাম্মদ রিজওয়ান এবং শোয়েব মালিক জ্বরে ভুগছেন। তবে স্বস্তির খবর হচ্ছে দুইজনের কোভিড পরীক্ষাতেই ফলাফল নেগেটিভ এসেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রলিয়ার বিপক্ষে বৃহস্পতিবার (১১ নভেম্বর) মাঠে নামছে পাকিস্তান। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে শিরোপার ফেভারিট দলটি।

এদিকে বুধবার সন্ধ্যায় দুবাই ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে তারা। সেখানে অনুপস্থিত ছিলেন মালিক ও রিজওয়ান। পাকিস্তানের মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস জানান, জ্বরের জন্য মাঠে আসেননি এই দুই ক্রিকেটার।

তিনি বলেন, ‘তাদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এই মুহূর্তে তারা চিকিৎসকের পর্যবেক্ষণে আছে। বৃহস্পতিবার ১১টায় তাদের আবারও পরীক্ষা করা হবে। আশা করি, ওরা সুস্থ হয়ে উঠবে। টিম ম্যানেজমেন্ট তাদের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে।’

এদিকে জিও নিউজ জানিয়েছে, দুই ক্রিকেটার খেলতে না পারলে তাদের বিকল্প হিসেবে সরফরাজ আহমেদ ও হায়দার আলীকে খেলানো হতে পারে। ম্যাচের আগে আরেকবার শারীরিক পরীক্ষায় অবতীর্ণ হতে হবে শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ানকে। কাল পাকিস্তানের অনুশীলনে পুরোদমে নিজেকে প্রস্তুত করেছেন উইকেটরক্ষক ব্যাটার সরফরাজ।

পাকিস্তানকে বিশ্বকাপের এই পর্যায়ে আনতে বড় ভূমিকা রেখেছেন রিজওয়ান ও মালিক। এবারের বিশ্বকাপে পাকিস্তানের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটারও রিজওয়ান।স্কটল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের সর্বশেষ ম্যাচে মালিকের ব্যাট থেকে আসে এবারের বিশ্বকাপের দ্রুততম ফিফটি। বিশ্বকাপ ফাইনালে ওঠার ম্যাচে দুজনকেই পেতে চাইবে পাকিস্তান।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন— https://www.rabbitholebd.com/