শেখ হাসিনার ছবি অফিস ভাংচুর ও দুজনকে গুরুতর আহত করে নির্বাচনে পরাজয়ের প্রতিশোধ নিলো মেম্বার প্রার্থী।

বিশেষ প্রতিনিধি

লোহাগাড়া উপজেলার ৫ নং কলাউজান ইউনিয়নের কানুরাম বাজার মটর স্টেশন, গত ২৬ তারিখ অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের বিপুল ভোটে জয়লাভ করেন ইউপি সদস্য নির্বাচিত হন ৫ নং কলাউজান ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে মাহমুদুল হক।

এরপর থেকেই ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত হওয়া মেম্বার পদপ্রার্থী শাহজাহান রহমান ভুট্টো নির্বাচনে জয়ী হওয়া মাহমুদুল হককে ফেলার হুমকি দিতে থাকে এবং বিভিন্ন সময়ে হামলাম চালানোর চেষ্টা করে বলে জানা যায়।

এ বিষয়ে মাহমুদুল হক জানান,, শুক্রবার (৭ জানুয়ারি) আমি জরুরী কাজে সকাল বেলা লোহাগাড়া উপজেলার দিকে গেলাম বিকাল ৫ টার দিকে ফিরে এসে দেখি হঠাৎ আমার প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী ভূমিদস্যু ভুট্টো ও তার চাচা প্রকাশ মগ্গুল উকিলের নেতৃত্বে শাহজাহান রহমান ভুট্টো সন্ধ্যায়, তার গুন্ডা বাহিনী লাঠিসোঠা নিয়ে এসে আমার অফিস ভাঙচুর করে, এবং কি আমার অফিসে টাকিয়ে রাখা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ওপরেও তাহারা ভাঙচুর করে, একপর্যায়ে ছবিটির গ্লাসটি ভেঙে যায় অফিসে লোটপাট চালায়।

তিনি আরো জানান অফিস লুটপাট করে চলে যাওয়ার সময়,আমার দুই ভাই জসিম উদ্দিন ও নুরুল ইসলামকে পেয়ে তাদের হাতে থাকা ক্রিস লোহার রড লাঠি-সোটা নিয়ে মেরে ফেলার উদ্দেশ্যে আহত করে ফেলে রেখে চলে যায় এরপর স্থায়ী লোকজন মিলে পদুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি একদিন পর তাদেরকে রেফার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার স্বীকার মেম্বার মাহমুদুল হকের ছোট ভাই আহত জসিম উদ্দিন জানান,আমি দোকানের ক্যাশে বসেছিলাম, ভুট্টো ও তার সাথে বেশকিছু লোকজন ছিল তারা হঠাৎ করে দোকানে ঢুকে আমার ওপর হামলা চালায়।

আহতরা মোঃজসিম উদ্দিন ও নুরুল ইসলামকে পদুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে রেফার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ পাঠান পাঠানো হয়েছে

নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক দোকানদার জানান,গত ২০২১ সালের ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য কলাউজান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে নির্বাচন করেন নবনির্বাচিত মেম্বার মাহমুদুল হক, তালা মার্কার ইউপি সদস্য পদপ্রার্থী শাহজাহান রহমান ভুট্টো। নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকেই বেপরোয়া হয়ে যায় শাহজাহান রহমান ভুট্টো। প্রতিনিয়ত তাহার গুন্ডা বাহিনী নিয়ে এসে মহড়া দিয়ে হামলা চালানোর চেষ্টা চালায়।আমরা বাধা দেওয়ার চেষ্টা করিলে আমাদেরকে বিভিন্ন ধরনের গালিগালাজ করে।

শাহজাহান রহমান ভুট্টোকে একাধিকবার ফোন করা হয় কিন্তু তার ফোন বন্ধ ছিল।

এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ জানান এ বিষয়ে তদন্ত করার জন্য এস,আই রুহুল আমিনকে দায়িত্ব দেওয়া হয়েছে,ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সুষ্ঠু তদন্ত চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.