সাতকানিয়ায়-এতিম ভাগনীকে গলাটিপে হত্যাচেষ্টার অভিযোগ আপন মামা মামীর বিরুদ্ধে

সাতকানিয়ার ছদাহায় -

 

সাতকানিয়া প্রতিনিধি 

 

সাতকানিয়া উপজেলার ছদাহায় আপন মামাও মামী মিলে এতিম ভাগনীকে হত্যাচেষ্টা চালায় বলে অভিযোগ ওঠেছে।

২০ই আগষ্ট (শনিবার)বিকালে উপজেলার ছদাহার ৪নং ওয়ার্ডে আফজল নগর এলাকার ভূইয়া বাড়িতে এই ঘটনা ঘটে।

সাতকানিয়া থানার লিখিত অভিযোগও স্থানীয়সুত্রে জানাযায় -আফজল নগরের ভুইয়া বাড়ি নামক এলাকার মৃত মোঃইব্রাহিমের নাতী ভুক্তভোগী শামিমা আক্তার।

আর এই শামীমা আক্তারের পিতা শামসুল ইসলাম ছোটকালে মারা গেলে মা(শামশুন্নাহার) শামীমা আক্তারকে নিয়ে বাপের বাড়িতে দূঃখে কষ্টে বসবাস করতে থাকেন।এবং শামীমা আক্তারকে বাপের বাড়িতে লালন পালন করে বড় করে বিবাহ দেন।

ভাগ্য খারাপ! শামীমা আক্তারের সংসারও ভেঙ্গে যায়,কিন্তু সেই ঘরে শামীমা আক্তারের এক ছেলেও এক কন্যা থাকেন,এদিকে শামীমা আক্তারের মা শামশুন্নাহারও মৃত্যু বরণ করেন।

অভাগা শামীমা আক্তারের এই পৃথিবীতে রইলনা কোন মাতা পিতা।

তবুও ডিভোর্স শেষে শশুর বাড়ি থেকে আবারো সেই ছোট বেলা থেকে বড় হওয়া নাড়ীছেড়া বসতি নানার বাড়িতে মায়ের(মৃত শামসুন্নাহার) পূর্বের নির্মিত বসত ঘরে চলে আসেন দুই ছেলে মেয়েকে নিয়ে।

তখন এতিম শামসুন্নাহারের পাশে দাঁড়ান ফরিদুল ইসলাম ভুইয়া, তিনি তার আপন ভাগনিকে বোন(মৃত শামসুন্নাহার) এর পূর্বে নির্মিত ঘরে থাকার আশ্রয় দেন।

ওই ঘরেই এতিম ভাগনী শামীমা আক্তার বসতি শুরু করলে কাল হয় আরেক মামা আব্দুল কাদেরও তার স্ত্রী শাহিনা আক্তার,ছেলে ফারহানও কন্যা মেরীন আক্তাররা তারা এতিম ভাগনী শামীমাকে মারধর করে বের করে দিয়ে সম্পত্তি ঘায়েল করার চেষ্টা চালান।

সম্পত্তি ঘায়েল করার চেষ্টার বিষয়ে শামীমার পক্ষে থাকা আরেক আপন মামা ফরিদুল ইসলাম ভুইয়া জানান-আমার বোন(শামসুন্নাহার) মৃত্যুর পূর্বে আমার ভাই আব্দুল কাদেরকে সকল সম্পত্তি হেবা প্রদান করেন।

আমার ভাই হেবা গ্রহীতা (আব্দুল কাদের)উক্ত সম্পত্তি পাশের লোককে বিক্রির কথা বল্লে আমি বিক্রি করতে না দিয়ে আমার ভাই থেকে ৫লক্ষ টাকা দিয়ে বন্ধক নিয়ে, আমার একমাত্র এতিম ভাগনীকে বসতি করার সুযোগ দিই।

অথচ!আমার বন্ধকী টাকাও দিচ্ছেনা অপরদিকে সম্পূর্ন অসহায়ও এতিম আমার ভাগনীকেও ঘর থেকে বের করে দেয়ার জন্য আজকে অমানবিক অত্যাচার চালায়,আমি আমার ভাগনিকে নিয়ে থানায় এসেছি আমি এটা আমার ভাগনিকে নিয়ে মামলা করব।

যার পৃথিবীতে আমরা মামারা ছাড়া কেউ নেই সেই মামাই আজকে তাকে মেরে ফেলার জন্য গলাটিপে হত্যা করতে চেয়েছে।

এদিকে সাতকানিয়া থানায় হত্যাচেষ্টার অভিযোগে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে বলে নিশ্চিত করে এসআই সামশুদ দৌহা বলেন-হ্যাঁ এরকম একটি অভিযোগ পেয়েছি খুব দ্রুতই আমি আইনগত ব্যবস্থা নিচ্ছি।

মন্তব্য করুন

Your email address will not be published.