বাঁশখালীতে ব্যবসায়ী নুরুল ইসলাম হত্যার প্রতিবাদে মানববন্ধন

বাঁশখালী প্রতিনিধিঃ

চট্টগ্রামের বাঁশখালীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী নুরুল ইসলাম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে আন্দোলনে নেমেছেন চাম্বল বাজারের ব্যবসায়ীরা।

শুক্রবার (১৯ মার্চ) সকালে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক চৌধুরী,চাম্বল বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ( ও বল্ক), ইসমাইল চৌধুরী, সাধারন সম্পাদক ফখরুদ্দীন মোহাম্মদ তারেক, সাধারন সম্পাদক (সি ব্লক) বিনয় ভুষন নাথ, সভাপতি (বি ব্লক) বশির আলম, সাইফুল ইসলাম, ইউপি সদস্য ছৈয়দ নুর,রেজাউল করিম,মোহাম্মদ জালাল,মৌলানা কাইছার,ফারুক চৌধুরী, বশির আহমদ,খলিলুর রহমান,আরিফ উদ্দীন,জাগের, মোঃ ইলিয়াছ চৌধুরী, আমির, নাছির উদ্দীন প্রমূখ।

উল্লেখ্যঃ গত মঙ্গলবার (১৬ মার্চ) মঙ্গলবার রাতে চাম্বল বাজার থেকে দোকান বন্ধ করে পায়ে হেঁটে নিজ বাড়িতে যাওয়ার পথে চাম্বল উচ্চ বিদ্যালয়ের সামনে মোঃ নুরুল ইসলাম (৩৫) নামে এক মুরগি ও ডিম ব্যবসায়ীকে
পথরোধ করে হামলা চালায় কয়েকজন ছিনতাইকারী। এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে নগদ প্রায় ৩-৪ লাখ টাকা ছিনতাই করে তারা। ছুরিকাঘাত কারার পর তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।
নিহত নুরুল ইসলাম চাম্বল বাজারের মুরগি ও ডিম ব্যবসায়ী আব্দুর রহমানের পুত্র। তিনিও তার বাবার সাথে একই ব্যবসা করতেন।

বক্তারা নুরুল ইসলামের প্রকৃত খুনিদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মন্তব্য করুন

Your email address will not be published.