মেয়র রেজাউল করিম চৌধুরীর সাথে ‘আমার চট্টগ্রাম’র নেতৃবৃন্দের মতবিনিময়

ঐতিহাসিক পলোগ্রাউন্ড ময়দানে গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করার লক্ষ্যে ‘আমার চট্টগ্রাম’র উদ্যোগে নগরীর বিভিন্ন ওয়ার্ডের পাড়া-মহল্লায় চলমান দুই (২) সপ্তাহব্যাপী ট্রাকযোগে মাইকিং, গণসংযোগ, পথসভা ও প্রায় অর্ধলক্ষাধিক লিপলেট বিতরণ করা হয়।
লিপলেট বিতরণ শেষে শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরীর সাথে মতবিনিময় করেন ‘আমার চট্টগ্রাম’র প্রধান পৃষ্টপোষক মহানগর আওয়ামী লীগ নেতা কেবিএম. শাহজাহান ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রধান উপদেষ্টা ও সংগঠনের সভাপতি সাদেক হোসেন চৌধুরী পাপ্পুুসহ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

এসময় মেয়র এম. রেজাউল করিম বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নের জন্য অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট দিয়েছেন। যা বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন।’

‘আমার চট্টগ্রাম’র নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, ‘আমার চট্টগ্রাম’ সংগঠনটির নামকরণ যথার্থ হয়েছে। এই সংগঠনটি ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ডের জনসভাকে কেন্দ্র করে ধারাবাহিক ভাবে নগরীর অলিগলিতে যে লিপলেট বিতরণ করেছে সেখানে বঙ্গবন্ধু কন্যার গৃহীত সকল উন্নয়ন কর্মকাণ্ড বিস্তারিত ভাবে ফুটে উঠেছে। তিনি এই সংগঠনের প্রতিটি নেতা-কর্মীকে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ভালবাসার প্রতিদানস্বরূপ তাঁর পক্ষে ব্যাপক জনমত সৃষ্টির উদাত্ত আহবান জানান।’

আরো উপস্থিত ছিলেন, নগর স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্ঠা ও ‘আমার চট্টগ্রাম’র নেতা মুহাম্মদ জসিম উদ্দিন, সহ-সভাপতি দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, আওয়ামী লীগ নেতা সাধন দাশ, শামসেদ খোকন, নগর স্বেচ্ছাসেবক লীগের নেতা পংকজ রায়, এনামুল হক, আবদুল মতিন, এম.এইচ.এ মানিক, সুমন সেন, শাহেদুল আলম, মোজাম্মেল হক মানিক, মামুনুর রশিদ, জামাল উদ্দিন, আব্দুল বাতেন, সাইফুদ্দিন সাইফ, শাহাদাত হোসেন রনি, গিয়াস উদ্দিন রিফাত, সৈয়দ রিয়াজুল করিম বিলাস, হাসান মুরাদ জাবেদ, জাহেদ হোসেন টিটু, আফতাব উদ্দিন মাহমুদ ইমন, এড. সাজ্জাদ হোসেন জুয়েল, আবদুর রহিম, আবদুল আহাদ, শাহাজাহান রুবেল, মুনসুর আলম রনি, হাজী সেলিম, আমিনুল ইসলাম, ইসমে আজিম আসিফ, আবু সালেহ বাপ্পী, মোহাং হারুনুর রশিদ,আবদুল মোনাফ, আবদুল মোনাফ, এস.এম.আল মামুন, ওমর ফারুক, জানেআলম রনো, পিনাক ভৌমিক, মোহাং আজাদ, তৌহিদুল ইসলাম, অপুধর রাজ, মোহাং আবদুল্লাহ, মোহাং রুবেল সহ নেতৃবৃন্দ।

 

মন্তব্য করুন

Your email address will not be published.