নতুন ব্রিজ এলাকা থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার

বাঁশখালী থেকে সিএনজি করে তিন কোটি টাকার ইয়াবা আনার পথে র‌্যাবের হাতে ধরা পড়েছে ৪ মাদক কারবারি। 

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া থানার নতুন ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়। সকালে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে র‌্যাবের পক্ষ থেকে।

আটকরা হলেন- মো. ইলিয়াস (৪৫), ইমরান হোসেন রাসেল (২৪), মীর এরফানুল হক মারুফ (২৩) ও সিএনজি অটোরিকশা চালক গিয়াস উদ্দিন (২৮)।

র‌্যাব জানায়, বাঁশখালী থেকে সিএনজি অটোরিকশাযোগে ইয়াবা নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসার তথ্যের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে সাতটার দিকে শাহ আমানত সেতু সংলগ্ন কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি করে চারজনকে আটক করা হয়।

পরবর্তীতে আটক মো. ইলিয়াসের কাঁধে থাকা একটি ব্যাগের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় স্কচটেপ ও কাগজ দ্বারা মোড়ানো ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, আটকরা দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ করে। তারা একে অপরের যোগসাজশে অধিক লাভের আশায় চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছিল বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.