বাঁশখালীতে ২০ হাজার পরিবারের মাঝে মোকাম্মেল হক চৌধুরী আলালের শীতবস্ত্র বিতরণ

বাঁশখালী প্রতিনিধিঃ

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ম আয়ের মানুষকে। প্রচণ্ড শীতে অসহায় দুস্থ মানুষ। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে প্রতিবারের মতই দাঁড়িয়েছে ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবিএম মোকাম্মেল হক চৌধুরী আলাল।

তিনি তার নিজস্ব অর্থায়নে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১৫ টি ইউনিয়নের ২০ হাজারের ও বেশি কর্মহীন অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন ।

তারিধারাবাহিতায় বুধবার (২৫ জানুয়ারী) বিকেলে উপজেলা সদরে বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ৬ শতাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিন
শীতবস্ত্র বিতরণ কর্মসূচির প্রধান সমন্বয়ক আশেক এলাহী সোহেল,বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতাষ দাশ, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের পুরুষ ও মহিলা কাউন্সিলর, বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থী সহ বিভিন্ন রাজনৈতিক দল, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত বাঁশখালীর সাংবাদিক বৃন্দ।

এ সময় শীতবস্ত্র বিতরণ কর্মসূচির প্রধান সমন্বয়ক সমাজসেবক আশেক এলাহী সোহেল বলেন, বাঁশখালীর কৃতি সন্তান, ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবিএম মোকাম্মেল হক চৌধুরী আলালের নিজস্ব তহবিল হতে প্রতি বৎসরের ন্যায় বাঁশখালীর প্রতিটি ইউনিয়নে, স্কুল-কলেজ, মসজিদ-মন্দির সহ বিভিন্ন মাদ্রাসা এতিমখানা, ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন ধাপে ২০ হাজার পরিবারের ও বেশি শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এ ব্যাপারে ইউনিয়ন ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবিএম মোকাম্মেল হক চৌধুরী আলাল জানান, আমি সারা বছরই অসহায় মানুষের পাশে থেকে সহায়তা করার চেষ্টা করি। অসহায় পরিবারকে সহায়তা করতে পারলে খুব ভালো লাগে। এজন্য সবসময় মানুষের পাশে ছুটে আসি। তাদের মুখের হাসি ফুটলে আমি আনন্দ পাই। সহযোগিতার এই ধারাবাহিকতা আগামীতেও অব্যাহত থাকবে জানান তিনি।

 

মন্তব্য করুন

Your email address will not be published.