দৈনিক সকালের সময়ের প্রীতি সম্মিলনী

রেলওয়ে জার্নালিষ্ট এসোসিয়েশনে

 

দৈনিক সকালের সময় এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রীতি সম্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় রেলওয়ে জার্নালিষ্ট এসোসিয়েশন চট্টগ্রাম আয়োজিত প্রীতি সম্মিলনী সংগঠনের চেরাগী পাহাড়স্থ লুসাই ভবনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
এতে নাগরিক সমাজের প্রতিনিধি, শিল্পী–সাহিত্যিক, গণমাধ্যম ব্যক্তিত্বসহ বিভিন্ন পেশার বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন।

ফুল দিয়ে অতিথিদের বরণ এবং কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন রেলওয়ে জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের বিজনেস বাংলাদেশের চট্টগ্রাম ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলম।

প্রীতিসম্মিলনীতে সভাপতিত্ব করেন রেলওয়ে জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক সকালের সময়ের চট্টগ্রাম ব্যুরো প্রধান এস.এম.পিন্টু।

অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক দিনকালের ব্যুরো প্রধান হাসান মুকুল, দৈনিক বর্তমান কথার গোলাম ছরওয়ার, দৈনিক পুর্ব দেশের নিজস্ব প্রতিবেদক এম এ হোছাইন, দৈনিক নয়া দিগন্তের ওমর ফারুক, সিনিয়র সাংবাদিক মো. রফিকুল ইসলাম, ভোরের ডাকের বিশ্বজিত পাল, আমাদের নতুন সময়ের এম আর আমিন, বাংলাদেশ পোস্ট এর রাহুল সরকার, দৈনিক সাঙ্গুর জাহিদুল ইসলাম, দৈনিক দেশবাংলার দিদারুল ইসলাম ও খোলা কাগজের মো. ফোরকান প্রমূখ।

অনুষ্ঠানে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, দৈনিক সকালের সময় যে সুনাম অর্জন করেছে সেই সুনাম নিয়ে আরও এগিয়ে যাবে। সত্য অন্বেষণের জন্য নিরন্তর প্রচেষ্টা অব্যাহত রাখবে। দেশের ইতিহাস, ঐতিহ্য ও মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় তারা আরও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠান শেষে সংগঠনের সাধারণ সম্পাদকের ব্যক্তিগত উদ্যেগে সাংস্কৃতিক অনুষ্ঠান ও ভোজনের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.