সাতকানিয়ায় খুন হতেই খুনী ধরা, বাকিদের বিরুদ্ধে হত্যা মামলা!

 

সৈয়দ আককাস উদদীন 

 

সাতকানিয়ায় বন্ধুকে উদ্ধার করতে গিয়ে যুবক খুন
পিতা বাদী হয়ে ১৩জনকে আসামী করে থানায়
হত্যা মামলা দায়ের, এজাহারনামীয় এক আসামী গ্রেপ্তার

সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের নুনুর বাপের হাট এলাকায় বন্ধুকে উদ্ধার করতে গিয়ে অপর বন্ধু মো. তারেক খুনের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে তারেকের পিতা মো. আবু ছিদ্দিক বাদী হয়ে ৮জনকে এজাহারনামীয় ও ৪/৫জনকে অজ্ঞাতনামা আসামী করে সাতকানিয়া থানায় এ মামলা দায়ের করে।
অন্যদিকে, মামলার এজাহারনামীয় আসামী উপজেলার ছদাহা ইউনিয়নের ৩নং ওয়ার্ড মৌলভী পাড়ার আহমদ ছৈয়দের ছেলে সিরাজুল ইসলাম মুনির (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও সাতকানিয়া থানার উপ-পরিদর্শক মাহাবুবুল আলম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে দৈনিক চট্টগ্রাম সংবাদকে  বলেন, গ্রেপ্তারকৃত আসামী সিরাজুল ইসলাম মুনিরকে গতকাল শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযানের পাশাপাশি ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে কাজ চালিয়ে যাচ্ছি। উল্লেখ্য, গত বৃহস্পতিবার ৮ এপ্রিল সন্ধ্যায় উপজেলার ছদাহা ইউনিয়নের নুনুর বাপের হাটের উত্তর পার্শ্বে মাঝের পাড়ায় বন্ধু শহীদকে প্রতিপক্ষের লোকজন মারধর করছে শুনে তাকে উদ্ধার করতে ঘটনাস্থলে গেলে প্রতিপক্ষরা তারেককে ধরে দুই পায়ে কুড়াল দিয়ে কুপিয়ে ঘটনাস্থলে খুন করে পালিয়ে যায়। এছাড়া এ ঘটনায় আহত হন হেলাল ও শহীদ নামে আরো দুইজন। তারা বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

মন্তব্য করুন

Your email address will not be published.